পুলিশের গুলিতে ডাকাত নিহত

প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১১:৪৩

সাহস ডেস্ক

গোপালগঞ্জের কাশিয়ানীতে সড়ক ডাকাতি করার সময় পুলিশের গুলিতে তোতা মণ্ডল (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। তিনি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চর বিকরা গ্রামের খবির উল্লাহ মণ্ডলের ছেলে।

মঙ্গলবার (৫ জুন) ভোরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান, ঢাকা-খুলনা মহাসড়কের ধুসর ব্রিজের কাছে রাত সাড়ে ৩টার দিকে রাস্তায় গাছ ফেলে ট্রাক ও বাসে ডাকাতি করছিল সাত-আটজনের একদল ডাকাত। খবর পেয়ে পুলিশ সেখানে গেলে ডাকাতরা রেল লাইন ধরে ভাটিয়াপাড়ার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ও স্থানীয় জনতা তাদের ধাওয়া করলে তারা পাথর ছুড়তে থাকেন। ডাকাতদের ছোড়া পাথরের আঘাতে পুলিশ কনস্টেবল আজিজুল (২৩) আহত হলে পুলিশ গুলি ছোড়ে। এতে তোতা নামে ওই ডাকাতের পায়ে গুলি লাগে। একপর্যায়ে বাকি ডাকাত সদস্যরা পালিয়ে গেলেও তোতা, হারান মণ্ডল ও আবির হাসান নামে তিন ডাকাতকে ধরে গণপিটুনি দেন স্থানীয় জনগণ। পরে পুলিশ ওই তিন ডাকাতকে উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় পরে তাদের মধ্যে তোতাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে মৃত্যু হয় তার।

ওসি আরো জানান, আহত পুলিশ সদস্যকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। হারান (৩০) রাজবাড়ীর শ্রীপুর গ্রামের কাশেম মণ্ডলের ছেলে এবং আবির (৩২) ঝিনাইদাহের তিন নম্বর পানির ট্যাংকপাড়ার রজব আলীর ছেলে।

সাহস২৪.কম/রনি/

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত