সিরাজগঞ্জে বন্দুকযুদ্ধে নিহত এক

প্রকাশ : ১১ জুন ২০১৮, ১১:৫৫

সাহস ডেস্ক

সিরাজগঞ্জে মাদকবিরোধী অভিযানে পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শাহীন শেখ (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী এবং ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ২টি গুলি ও ৩০০ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করেছে। 

রবিবার (১০ জুন) দিবাগত রাত পৌনে তিনটার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার রায়পুর রেলস্টেশনের কাছে বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে। নিহত শাহীন শেখ সিরাজগঞ্জ পৌর এলাকার মাহমুদপুর মহল্লার আনোয়ার হোসেনের ছেলে।

আবু ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ পৌর এলাকার রায়পুর রেলস্টেশনের কাছে মাদক বেচাকেনা হচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে সেখানে ডিবি পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় মাদক বিক্রেতারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে গুলিবিনিময়ে মাদক বিক্রেতা শাহীন শেখ গুলিবিদ্ধ হয়ে আহত হন। তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধে ডিবি পুলিশের এএসআই শামীম সরকার, সিপাহী শাহিন ও মানিক চন্দ্র দেব আহত হয়। আবু ইউসুফ জানান, শাহীনের বিরুদ্ধে অস্ত্র, মাদক ও বিশেষ আইনে ২০টি মামলা রয়েছে। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ফয়সাল আহমেদ জানান, নিহত শাহীনের মাথার পেছনে গুলি রয়েছে।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত