গাড়িতে ধর্ষণ চেষ্টা, রনিকে তিন দিনের রিমান্ড

প্রকাশ : ১১ জুন ২০১৮, ১৮:১৩

সাহস ডেস্ক

রাজধানীর মোহাম্মদপুরে গাড়িতে এক নারীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক মাহমুদুল হক রনিকে তিন দিনের রিমান্ড দিয়েছেন আদালত।  আজ সোমবার (১১ জুন) ঢাকার মহানগর হাকিম আহসান হাবীব এ আদেশ দেন।

ঢাকার অপরাধ, তথ্য ও প্রসিকিউশন বিভাগের উপকমিশনার আনিসুর রহমান জানান, আজ ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন আসামি রনিকে হাজির করে সাত দিন রিমান্ডে নেওয়ার আবেদন করেন। সে আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক রিমান্ডে নেওয়ার আদেশ দেন।

গত শনিবার রনির বিরুদ্ধে এক তরুণীকে ধর্ষণ চেষ্টা করার অভিযোগ ওঠে। রনিকে গাড়ি থেকে বের করে মারধর করে রাস্তার মানুষ। এ দৃশ্য ফেসবুকে ভাইরাল হয়। জনতা মারধর করে রনিকে পুলিশে দেয় শনিবার রাতেই। সেই রনির বিরুদ্ধে গতকাল রবিবার (১০ জুন) বিকেলে শেরেবাংলা নগর থানায় মামলা করেছেন এক তরুণী।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোপাল গণেশ বিশ্বাস জানান, মামলায় রনির পাশাপাশি তার ব্যক্তিগত গাড়িচালককেও আসামি করা হয়েছে। ঘটনায় ব্যবহৃত গাড়িটি (নম্বর- ঢাকা মেট্রো গ- ২৯-৫৪১৪) আটক করেছে পুলিশ।

ওসি গোপাল গণেশ বিশ্বাস বলেন, ‘মামলার এজাহারে ওই নারী অপহরণ করে ধর্ষণচেষ্টার অভিযোগ এনেছেন। আগামীকাল সোমবার সকালে ভুক্তভোগী ওই দুই নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হবে পরীক্ষা-নিরীক্ষার জন্য। আপাতত ওই দুই নারীকে থানা হেফাজতে ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়েছে।’

ওসি জানান, মামলার বাদী অভিযোগ করেছেন, তিনি ও আরেক তরুণী কলেজ গেট এলাকায় রনির গাড়ি থামিয়ে তাদের গন্তব্যে পৌঁছে দেওয়ার অনুরোধ করেন। কিছু দূর যাওয়ার পর এক তরুণীকে শিশু মেলার কাছে নামিয়ে দেওয়া হয়। গাড়িতে থাকা অন্য তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন রনি। বিষয়টি ব্যস্ত সড়কে থাকা মানুষেরা টের পেয়ে তাদের গাড়ি থেকে বের করে মারধর করে।

গোপাল গণেশ বলেন, ‘আমরা তদন্ত করে দেখছি বিষয়টি। পালিয়ে যাওয়া ড্রাইভারকে খুঁজছি আমরা।’

ওসি বিশ্বাস আরো জানান, আসামি রনি একজন ব্যবসায়ী। তিনি রাজধানীর ঝিগাতলা এলাকায় থাকেন।

সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত