ডিমলায় সরকারি চাল জব্দ ও গুদাম সিলগালা

প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:০৪

নীলফামারীর ডিমলায় ব্যক্তি মালিকানা গুদাম হতে সরকারি খাদ্য অধিদপ্তরের প্রায় ২০ মেট্রিক টন চাল জব্দ করেছে ভ্রাম্যমান আদালত। এ ঘটনায় একজনকে আটক করে গুদামটি সিলগালা করে দেওয়া হয়েছে।

সোমবার রাত ১১টার সময় উপজেলার বালাপাড়া ইউনিয়নের ছাতনাই বালাপাড়ার ডাংগারহাট বাজার সংলগ্ন মেসার্স জিয়া ট্রেডার্সে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার ২০ মেট্রিক টন সরকারি খাদ্য অধিদপ্তরের চাল, ৬ শত ৭৩টি সরকারি চালের বস্তা জব্দ করে গুদামটি সিলগালা করে দেন।

এ সময়ে প্রতিষ্ঠানটির মালিক সফিয়ার রহমান আকালু (৬০) ও তার ছেলে জিয়া রহমান (৩৫) পালিয়ে গেলেও তার বড় ছেলে হামিদুল ইসলামকে (৪০) পুলিশ আটক করেছে।

অভিযানে এ সময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজ উদ্দিন শেখ, ডিমলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা-তফিউজ্জামান জুয়েল, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা রাজিউন আহম্মেদ রাজু, প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, বালপাড়া ইউপি চেয়ারম্যান-জহুরুল ইসলাম ভুইয়া, এসআই রাশেদুজ্জামান রাশেদ প্রমুখ।

ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুন নাহার বলেন, প্রায় চারঘণ্টা অভিযান চালিয়ে সরকারি খাদ্য অধিদপ্তরের ২০ মেট্রিক টন চাল, সরকারি চালের ৬ শত ৭৩টি বস্তা জব্দ করে গুদামটি সিলগালা করে দেওয়া হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্ততি চলছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত