চাঁপাইনবাবগঞ্জে পাগলা নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রকাশ : ১২ জুন ২০১৮, ১৭:১৩

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সত্রাজিৎপুর ইউনিয়নের নারায়নপুরে পাগলা নদীতে ডুবে শাওন (১০) ও তারেক (১৩) নামে দু’শিশুর মৃত্যু হয়েছে।

গত সোমবার দুপুর ২টার দিকে নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হবার পর রাত ১১টার দিকে শাওনের ও মঙ্গলবার সকাল ৯টার দিকে তারেকের লাশ উদ্ধার হয়। শাওন সত্রাজিৎপুরের নারায়নপুর টাওয়ারপাড়া গ্রামের মৃত. আনারুল ইসলামের ছেলে (সাবেক সাং-দক্ষিণ উজিরপুর)। তারেক শিবগঞ্জের সাতরশিয়া গ্রামের কালাম আলীর ছেলে। সে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। সে সত্রাজিৎপুর ইউনিয়নের নারায়নপুরে নানা মো. মর্তুজার বাড়িতে (মর্তূজারও সাবেক সাং-দক্ষিণ উজিরপুর) বেড়াতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। 

শিবগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিরাজউদ্দিন এবং শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রিপন কুমার ও বাবুল আখতার জানান, সোমবার সকালে বাড়ি থেকে বের হয়ে দুপুরে বাড়ি না ফিরলে খোঁজ শুরু হয় দুই শিশুর। খোঁজা খোঁজির এক পর্যায়ে নদীর ঘাটে তাদের স্যান্ডেল ও পোশাক মেলে। এরপর নদীতে খোঁজ শুরু হয়। রাত ১১টার দিকে শিবগঞ্জের বহলাবাড়ি এলাকা থেকে প্রথমে উদ্ধার হয় শাওনের লাশ। মঙ্গলবার সকালে রাজশাহী থেকে আসা ডুবুরী দল সহ উদ্ধার কাজ শুরুর মূহুর্তে নদীর আরও ভাটিতে পাওয়া যায় তারেকের লাশ।

এ ঘটনায় শিবগঞ্জ থানায় জিডি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত