ঝালকাঠিতে দুই যুবক খুন

প্রকাশ : ১৭ জুন ২০১৮, ১৫:৫৯

রহিম রেজা

ঝালকাঠি সদর উপজেলার কীত্তিপাশা গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে মেহেদী হাসান মজুমদার নামে (২৪) এক যুবককে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এছাড়া জেলার রাজাপুরের ভাতকাঠি গ্রামে সবুজ হোসেন (২৫) নামে এক নির্মাণ শ্রমিককে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রবিবার দুপুরে সদর উপজেলার কীত্তিপাশা গ্রামে জমি নিয়ে বিরোধের জেরের এ ঘটনায় উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। পুলিশ ২ জনকে আটক করেছে। আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মেহেদী হাসান কীর্ত্তিপাশা গ্রামের দুলাল মজুমদারের ছেলে।

ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন জানান, কীর্ত্তিপাশা গ্রামের বাদশা সরদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ ছিল মেহেদী হাসানদের পরিবারের। এরই জের ধরে আজ দুপুরে উভয় পক্ষের তর্কতর্কি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। বাদশা সরদারের লোকজন লোহার রড দিয়ে পিটিয়ে মেহেদী হাসানকে হত্যা করে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

অপরদিকে রবিবার দুপুরে রাজাপুরের ভাতকাঠি বাড়ির পাশের একটি বাগান থেকে সবুজ হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ। সবুজ ওই এলাকার মৃত মোকাম্মেল হোসেনের ছেলে। সবুজ রাজমিস্ত্রী ও ইলেকট্রিকের কাজ করতেন।

রাজাপুর থানার ওসি মামসুল আরেফিন জানান, তার মুখমন্ডলে দাগ এবং গলায় রশি বা বৈদ্যুতির তারের দাগ রয়েছে। দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। প্রেম সংক্রান্ত বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ভাবছে পুলিশ।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত