সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নিহত সংখ্যা বেড়ে ১১

প্রকাশ : ১৮ জুন ২০১৮, ১১:২৩

সাহস ডেস্ক

নীলফামারীর সৈয়দপুরে মতির মোড় এলাকায় পিকআপ ও বাসের মুখোমুখি সংঘর্ষ মৃতের সংখ্যা বেড়ে অন্তত ১১ জনে দাড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১৪ জন। রবিবার (১৭ জুন) রাত সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের বাড়ি জেলা সদরের চওড়াবড়গাছা ইউনিয়নে বলে জানা গেছে। তাদের সকলের বয়স ১৮ থেকে ২৪ বছরের মধ্যে অনুমান করা হচ্ছে।

সৈয়দপুর বাইপাস সড়কে রবিবার রাত সোয়া ১০টায় সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত ১৪ জনের মধ্যে ৭ জনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং ৪ জনকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাতে একদল যুবক একটি পিকআপে (নীলফামারী-ন-১১-০০০৭) দিনাজপুর জেলার স্বপ্নপুরী থেকে নীলফামারী জেলা সদরের চওড়া ইউনিয়নের বাড়ির দিকে ফিরছিল। পথে সৈয়দপুর বাইপাস সড়কে ধলাগাছ নামক স্থানে বিপরীতমুখী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপটি উল্টে গেলে ঘটনাস্থলেই ৮ জনের মারা। আহত ১২ জনকে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো একজনের মৃত্যু হয়। তবে পিকআপটিকে ধাক্কা দেওয়া বাসটি পালিয়ে যেতে সক্ষম হয়।

ওসি জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আট তরুণের লাশ উদ্ধার করে। এ ছাড়া আহতাবস্থায় ১৪ জনকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। পথে আরও দুজন মারা যান। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেলে স্থানান্তর করা হয়।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, তিনি উপস্থিত থেকে নিহতদের মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়েছেন। পরে মরদেহগুলো নীলফামারী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছেন নীলফামারী জেলা প্রশাসক মোহাম্মদ খালেদ রহীম, পুলিশ সুপার মোহাম্মদ আশরাফ হোসেন, সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোকসেদুল মোমিন।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত