কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে লঞ্চ চলাচল শুরু

প্রকাশ : ১৯ জুন ২০১৮, ১৬:২৮

সাহস ডেস্ক
ফাইল ছবি

আবহাওয়া কিছুটা শান্ত হওয়ায় কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ চলাচল শুরু করেছে। এদিকে লঞ্চ ও স্পিডবোট বন্ধ থাকায় ঘাটে ঈদের ছুটি শেষে কর্মস্থলগামী যাত্রীদের পোহাতে হয়েছে ভোগান্তি।

বিআইডব্লিউটিসি'র কাঁঠালবাড়ী ঘাট সূত্র জানায়, আজ মঙ্গলবার (১৯ জুন) সকাল থেকে বৈরী আবহাওয়া বিরাজ করায় সাড়ে ৮টার থেকে লঞ্চ চলাচল বন্ধ ছিল। আবহাওয়া কিছুটা শান্ত হওয়ায় সকাল ১০টার দিকে লঞ্চ চলাচল শুরু করে। তবে আবহাওয়া সম্পূর্ণ ভালো না হওয়ায় বেশ সতর্কতার সঙ্গে বড় লঞ্চগুলো চলছে। এর আগে সকাল সাড়ে ৮টা থেকে বৈরী আবহাওয়ার কারণে কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়। 

অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) কাঁঠালবাড়ী ঘাট থেকে জানা যায়, সকাল থেকে বৈরী আবহাওয়া বিরাজ করায় লঞ্চ চলাচল বন্ধ রাখা হয়।

কাঁঠালবাড়ী লঞ্চ ঘাটের ট্রাফিক পরির্দশক আক্তার হোসেন বলেন, ‘বড় লঞ্চগুলো আমরা ছাড়ছি। তবে আবহাওয়া খারাপ হয়ে গেলে আবার চলাচল বন্ধ করে দেওয়া হবে।’

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন মোল্লা জানান, ঝড়ো বাতাস শুরু হলে সকাল সাড়ে ৮টা থেকে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা হয়।
সাহস২৪.কম/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত