‘এমপিপুত্রের’ গাড়িচাপায় মৃত্যু, ২০ লাখ টাকায় সমঝোতা

প্রকাশ : ২৪ জুন ২০১৮, ১৮:১৪

সাহস ডেস্ক

বনানীতে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ছেলে সাবাব চৌধুরীর গাড়িচাপায় সেলিম ব্যাপারীর মৃত্যুর ঘটনায় ক্ষতিপূরণ হিসেবে ভুক্তভোগী পরিবারকে এককালীন ২০ লাখ টাকা দেয়া হয়েছে। পাশাপাশি নিহতের পরিবারকে প্রতিমাসে ২০ হাজার টাকা দেয়ার আশ্বাস দিয়েছেন তারা।

বৃহস্পতিবার (২৪ জুন) নিহত সেলিম ব্যাপারীর বোনজামাই আব্দুল আলিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে রিয়েল স্টেট কোম্পানির এমডি ইমরান হোসেন বলেন, বৃহস্পতিবার (২১ জুন) এমপির লোকজনের সঙ্গে আমাদের সমঝোতা বৈঠক হয়। পরে এমপি সাহেবের লোকজন পরিবারকে নগদ ২০ লাখ টাকা দিয়েছেন। সেলিমের স্ত্রী চায়না ব্যাপারীর নামে অ্যাকাউন্ট খুলে ওই টাকা ব্যাংকে ডিপোজিট রাখা হবে।

উল্লেখ্য, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর মহাখালী ফ্লাইওভারে সেলিম ব্যাপারীকে চাপা দেয় ঢাকা মেট্রো ঘ-১৩-৭৬৫৫ নম্বর গাড়িটি। এটি শাবাবের মা নোয়াখালী কবিরহাট উপজেলার চেয়ারম্যান কামরুন নাহার শিউলীর নামে নিবন্ধিত। মহাখালী ফ্লাইওভারের বনানী প্রান্তে ওঠার মুখে এ দুর্ঘটনা ঘটে। সেলিম ব্যাপারী একটি রিয়েল স্টেট কোম্পানির গাড়িচালক ছিলেন। তিনি পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন।

জানা যায়, গাড়িটি প্রথমে সেলিম ব্যাপারীকে ধাক্কা দিয়েছে। আবার পেছনে গেছে। দ্বিতীয়বার চাপা দিয়ে দ্রুত গতিতে চলে গেছে। গাড়ির ঠিক পেছনে থাকা একজন মোটরসাইকেল চালক গাড়ির পেছনে পেছনে গেছেন। চিৎকার করেছেন। তার চিৎকারে গাড়ি নিয়েও একজন অনুসরণ করেছেন। গাড়িটি  একটু ঘুরে সংসদ ভবনের সামনে ন্যাম বিল্ডিংয়ে প্রবেশ করেছে। পেছনে যাওয়া মোটরসাইকেল এবং গাড়ি চালকও পেছন পেছন ন্যাম বিল্ডিংয়ের গেটের  ভেতরে ঢুকে পড়েছেন।

মোটরসাইকেল চালক এবং গাড়ি চালকের ভাষ্য অনুযায়ী, গাড়ি থেকে যিনি নেমেছেন তাকে অন্যরা ‘শাবাব’ বলে ডেকেছেন। শাবাব গাড়ি থেকে নেমে বলেছেন, ‘এটা আমার এলাকা। কে কে আসবি, আয়।’

মোটরসাইকেল চালক জানিয়েছেন, এই দৃশ্য তিনি মোবাইলে ধারণ করেছিলেন। শাবাব সেখানে থাকা অন্যদের সঙ্গে নিয়ে, জোর করে ভয় দেখিয়ে মুছে দিয়েছেন। চর-ঘুষিও মেরেছেন তাকে। মুখ বন্ধ রাখার শর্তে, অর্থও দিতে চেয়েছেন।

সেলিম ব্যাপারীর বোন জামাই আব্দুল আলিম বলেন, বৃহস্পতিবার রাতে এমপি সাহেবের লোকজন ইমরান স্যারের বারিধারার অফিসে আমার হাতে নগদ ২০ লাখ টাকা বুঝিয়ে দিয়েছেন। এছাড়া সংসার চালানোর খরচ হিসেবে এমপির পরিবার প্রতিমাসে ২০ হাজার টাকা দেয়ার আশ্বাস দিয়েছেন।

সাহস২৪.কম/রনি/মশিউর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত