নুসরাত হত্যার বিচার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন

প্রকাশ : ০৫ জুলাই ২০১৮, ২১:০৩

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে গৃহবধূ ও শিক্ষার্থী নুসরাত জাহান (১৯) হত্যায় গ্রেপ্তার স্বামী সায়েম বিশ্বাসসহ (৩২) জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ভোলাহাট উপজেলা পরিষদ চত্বরে ‘গোমস্তাপুর ও ভোলাহাট উপজেলার জনসাধারণ’ ব্যানারে কর্মসূচীর আয়োজন করা হয়। মানববন্ধনে স্থানীয় শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য, গত ২৭ জুন ভোলাহাটের হোসনভিটা ফুটানীবাজার গ্রামে মৃত. ফজলুর রহমান বিশ্বাসের ছেলে সায়েমের বাড়িতে মৃত্যু হয় তার স্ত্রী নুসরাতের। নুসরাত জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর বাবুরঘোন গ্রামের আবুল কালামের মেয়ে। মাত্র ৩ মাস পূর্বে তাদের বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকেই যৌতুক ও বিভিন্ন অজুহাতে নুসরাতের উপর অত্যাচার করা হত বলে অভিযোগ করেছে তার পরিবার। অন্তঃসত্ত্বা নুসরাতকে শ্বাসরোধে হত্যার পর ঘটনাটি ভিন্ন দিকে মোড় দেবার চেষ্টা করা হয় বলেও অভিযোগ রয়েছে তাঁর পরিবারের। এছাড়া সায়েমের বিরুদ্ধে মাদকাসেবন ও নারী সংক্রান্ত অভিযোগও রয়েছে।

এ ঘটনায় মৃত্যুর দিনই নুসরাতের পিতা সায়েমসহ ৫ জনকে আসামি করে ভোলাহাট থানায় হত্যা মামলা করলে পুলিশ সায়েমকে গ্রেপ্তার করে। ইতোমধ্যে তাকে একদফা রিমান্ডে নেওয়া হয়েছে।

পুলিশ লাশের ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করছে বলে জানিয়েছেন ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফাছির উদ্দিন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত