অরফানেজ ট্রাস্ট মামলা

খালেদা জিয়ার আপিল শুনানি পেছালো

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৪:০৯

সাহস ডেস্ক

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় সাজার রায়ের বিরুদ্ধে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আপিল শুনানি আজ রবিবার হচ্ছে না। তার আইনজীবীদের সময় আবেদনের প্রেক্ষিতে আজ বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত হাইকোর্টের ডিভিশন বেঞ্চ 'নট টুডে' আদেশ দেয়।

রবিবার (৮ জুলাই) বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের হাইকোর্ট বেঞ্চ এ দিন ধার্য করেন। উভয় আবেদনের ওপর শুনানির দিন আজ ধার্য থাকলেও খালেদা জিয়ার আইনজীবীরা আপিল শুনানির জন্য সময় আবেদন করেন।

আদালতে দুদকের পক্ষে ছিলেন আইনজীবী খুরশীদ আলম খান। খালেদা জিয়ার পক্ষে আইনজীবী এজে মোহাম্মদ আলী, খন্দকার মাহবুব হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, ব্যারিস্টার কায়সার কামাল উপস্থিত ছিলেন।

আইনজীবী খুরশীদ আলম খান বলেন, ৩১ জুলাইয়ের মধ্যে এ আপিল নিষ্পত্তি করতে উচ্চতর আদালতের আদেশ রয়েছে। আজ আদালত আপিলের শুনানির জন্য দিন ধার্য রয়েছে। আমরা শুনানির জন্য প্রস্তুত রয়েছি।

কায়সার কামাল বলেন, ৩১ জুলাইয়ের মধ্যে আপিল নিষ্পত্তির যে নির্দেশনা তা পুনবির্বেচনা চেয়ে রিভিউ করা হয়েছে। এ কারণে সময় চেয়েছি।

অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দেয় বিশেষ জজ আদালত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত