চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ১৮

প্রকাশ : ০৮ জুলাই ২০১৮, ১৪:৫১

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব, বিজিবি, পুলিশ ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের মাদকবিরোধী পৃথক অভিযানে ১৮ জনকে গ্রেপ্তার করে ১৭ জনকে ভ্রাম্যামাণ আদালতের মাধ্যমে সাজা দেওয়া হয়েছে। অভিযানে উদ্ধার হয়েছে ৩৪৯ বোতল ফেন্সিডিল, ১ হাজার লিটার চোলাই মদ, ১.৩ কেজি গাঁজা, ৬ আ্যম্পুল ইনজেকশন।

শনিবার (৭ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত জেলা সদর ও আশপাশের এলাকায় র‌্যাবের অভিযানে ১৭ জনকে গ্রেপ্তার করা হয়। এছাড়া জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াতলা মধ্যবিনোদপুর এলাকায় শনিবার বিকেলে একটি নসিমন গাড়ি তল্লাশী করে ৩০৯ বোতল ফেন্সিডিল জব্দ করে বিজিবি। তবে এঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। একই দিন দুপুরে শিবগঞ্জের বেকির মোড় এলাকায় পুলিশ অভিযানে ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার হন উপজেলার সাধারীটোলা এলাকার বাবুলের ছেলে রাজু আহমেদ (২২)।

র‌্যাবের অভিযানে উদ্ধার হয় ১.৩ কেজি গাঁজা, ১ হাজার লিটার চোলাই মদ, ৬ আ্যাম্পুল ইনজেকশন ও মাদক সেবন সামগ্রী। এগুলি ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ জানান, ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামকে নিয়ে বিভিন্ন মাদক স্পটে অভিযানে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে ১৭ মাদক সেবনকারী ও ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ভ্রাম্যমাণ আদালত এদের দণ্ডিত করেন। এর মধ্যে ২ জনকে ৩ মাস করে, ১৩ জনকে ১ মাস করে কারাদণ্ড প্রদান করা হয়। এছাড়া ২ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়। কারাদণ্ডপ্রাপ্তদের রাতেই কারাগারে পাঠানো হয়েছে বলে র‌্যাব জানায়।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’ বিজিবি ব্যাটালিযন অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার জানান, বিকেল ৩টার দিকে মনাকষা বিওপি সদস্যরা সন্দেহজনক নসিমনটি থামালে এর চালক পালিয়ে যায়। জব্দ ৩০৯ বোতল ফেন্সিডিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে ও নসিমনটি শুল্ক কার্যালয়ে জমা দেওয়া হয়েছে বলেও জানান অধিনায়ক।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক রনি কুমার দাস জানান, ৪০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার রাজুর বিরুদ্ধে মামলা দিয়ে তাকে রবিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত