মাদকবিরোধী অভিযান: ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১০:৪৫

সাহস ডেস্ক

সাতক্ষীরায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তার মাদক ব্যবসায়ী। এ সময় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। 

শনিবার (১৪ জুলাই) গভীর রাতে জেলার সদর উপজেলার বাঁশদহা গ্রামে এই ঘটনা ঘটে।

এ সময় ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, ১ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। 

নিহতরা হলেন বাঁশদহা গ্রামের আবদুল গনির ছেলে দেলোয়ার হোসেন (৪৫) ও জেলার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি গ্রামের আবুল কাসেমের ছেলে আবুল কালাম আজাদ (৪০)। তারা দুজনেই আন্তঃ জেলা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ। তাদের বিরুদ্ধে কয়েকটি মামলাও রয়েছে। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ আহমেদ জানান, শনিবার বিকেলে মাদক ব্যবসায়ী দেলোয়ার ও আবুল কালামকে গাঁজা ও ফেন্সিডিলসহ গোয়েন্দা পুলিশ বাঁশদহা বাজার থেকে আটক করে। রাতে জিজ্ঞাসাবাদের সময় তারা স্বীকার করে যে শনিবার রাতে মাদকের একটি বড় চালান ভারত থেকে আসবে। পরে তাদের নিয়ে মাদকের চালান উদ্ধারে যায় পুলিশ। 

তিনি জানান, বাঁশদহার কয়ার বিল এলাকায় পৌঁছাতেই আগে থেকে ওৎ পেতে থাকা তাদের সহযোগিরা পুলিশের  উপস্থিতি  টের পেয়ে গুলি ছোঁড়ে । এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। 

ওসি জানান,  গোলাগুলির এক পর্যায়ে তাদের দুজনকে গুলিবিদ্ধ হয়ে পড়ে থাকতে দেখা যায়। পরে গ্রামবাসীর সহায়তায় তাদের উদ্ধার করে সাতক্ষীরা সদর  হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

ওসি মারুফ আরও জানান, বন্দুকযুদ্ধে আহত এসআই রিয়াদুল, এসআই সুমন, এএসআই মাজেদুল এবং দুই কনস্টেবল রুবায়েত ও তুহিনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
সাহস২৪.কম/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত