২০ জুলাই বিক্ষোভ সমাবেশ বিএনপির

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৪:০০

সাহস ডেস্ক

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তি দাবি ও সুচিকিৎসা না দেওয়ার প্রতিবাদে আগামী শুক্রবার (২০ জুলাই) বিকেল ৩টায় বিক্ষোভ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে।

রবিবার কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ ঘোষণা দেন।

ফখরুল বলেন, আমরা আমাদের দলীয় কার্যালয়ের সামনে বিকেলে এ বিক্ষোভ কর্মসূচি পালন করতে চাই। আমরা আশা করব যথাযথ কর্তৃপক্ষ এ বিষয়ে ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দলীয় নেতৃত্ব ও নির্বাচন থেকে সরাতে সরকার দলীয় গঠনতন্ত্রের ৭ ধারা নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। মূলত বিএনপিকে সব দিক থেকে বেকায়দায় ফেলতে এ অপতৎপরতা শুরু করেছে তারা।

সরকারের উদ্দেশ্যে ফখরুল বলেন, অনৈতিক পথে হাঁটবেন না। সোজা পথে হাঁটুন, কারণ আপনারা গণতন্ত্রকে ধ্বংস করে দিয়েছেন। আপনারা নোংরা কৌশল থেকে বের হয়ে এসে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিন। গণতন্ত্রের পথে আসুন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মইন খান, জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহদপ্তর সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক আসাদুল করিম শাহীন, সহ-দপ্তর সম্পাদক তাইফুল ইসলাম টিপু।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত