জয় বাংলা বলে কাজে গাফিলতি বরদাস্ত হবে না : নাসিম

প্রকাশ : ১৫ জুলাই ২০১৮, ১৯:২৮

সোহাগ লুৎফুল কবির

জয় বাংলা বলে কেউ কাজে ফাকি দিলে তা বরদাস্ত করা হবে না। চিকিৎসা কাজে কোন রকম গাফিলতি সহ্য করা হবে না মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

রবিবার দুপুরে শহীদ এম মনসুর আলী সরকারি মেডিকেল কলেজ ও ২৫০ শয্যা বিশিস্ট শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীতের সাথে সমবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রমেশ কান্ত রায়ের সভাপতিত্বে পরিবার পরিকল্পনা বিভাগের মতবিনিময় সভায় তিনি মাঠ পর্যায়ের কর্মকর্তা কর্মচারীদের সমস্যা ও দাবীর কথা শোনেন। জবাবে তিনি বলেন- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। দেশ অন্ধকার থেকে আলোর পথে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় থাকার কারণে দেশের উন্নয়ন লক্ষ্য ও সিদ্ধান্ত বাস্তবায়ন সম্ভব হয়েছে।

শহরের মুজিব সড়কে জেলা পরিবার পরিকল্পনা বিভাগের কার্যালয়ে অনুষ্ঠিত জেলা পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারীদের সাথে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজী ম,ম আমজাদ হোসেন মিলন এমপি, পরিবার পরিকল্পনা বিভাগের রাজশাহী বিভাগীয় পরিচালক শপিকুল ইসলাম। অন্যান্যের মধ্যে পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন কাজী শামীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবু ইউসুফ সুর্য্য, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, উল্লাপাড়া উপজেলা চেয়ারম্যান মারুফ বিন হাবিব ডাঃ মনোয়ারুল ইসলাম বক্তব্য দেন। অুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপ পরিচালক মোঃ তারিকুল ইসলাম।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত