চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৫

প্রকাশ : ১৭ জুলাই ২০১৮, ১৮:১০

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে ২৫ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব ও পুলিশ।

সোমবার (১৬ জুলাই) দুপুর ১২টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত পৃথক অভিযানে এদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে ২৪ জনকে সদর উপজেলার বিভিন্ন মাদকস্পট থেকে গ্রেপ্তার করে র‌্যাব। ১ জনকে গ্রেপ্তার করে সদর পুলিশ ফাঁড়ির সদস্যরা। গ্রেপ্তারকৃতরা সকলেই সদর উপজেলার বাসিন্দা। র‌্যাবের অভিযানে জব্দ হয় ১,১০০ লিটার চোলাই মদ, ৯শ’গ্রাম গাঁজা ও ৩ আ্যাম্পুল নেশার ইনজেকশন। যা ঘটনাস্থলেই ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ধ্বংস করা হয়। পুলিশ অভিযানে জব্দ হয় ১৪৩ বোতল ফেন্সিডিল।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্প কমান্ডার স্কোয়াড্রন লিডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল মুরাদ বলেন, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামকে নিয়ে অভিযানে প্রকাশ্যে মাদকসেবনের দায়ে গ্রেপ্তার ২৪ মাদকসেবী ও ব্যবসায়ীকে সাজা দেন ভ্রাম্যমান আদালত। এদের ১ জনকে ৩ মাস, ৩ জনকে ১ মাস ১০ দিন, ১২ জনকে ১ মাস, ১ জনকে ১৫দিন ও ২ জনকে ৭দিন করে কারাদণ্ড দেন আদালত। রাতেই সাজাপ্রাপ্তদের কারাগারে পাঠানো হয়। এছাড়া গ্রেপ্তার ৫ জনের প্রত্যেককে ৫ হাজার টাকা করে জরিমানা করেন আদালত।

এদিকে সদর থানার পরিদর্শক (অপারেশন) ইদ্রিস আলী বলেন, সোমবার রাত সাড়ে ৭টার দিকে সদর উপজেলার রামচন্দ্রপুর বেয়ারাপাড়া এলাকা থেকে ১৪৩ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার হন মো. সবুজ (২৬) নামে এক ব্যক্তি। তিনি রামচন্দ্রপুর হটাৎপাড়া এলাকার মো. লিয়াকতের ছেলে। তার বিরুদ্ধে সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা দিয়ে মঙ্গলবার (১৭ জুলাই) দুপুরে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পরিদর্শক ইদ্রিস।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত