সিরাজগঞ্জে ইয়াবাসহ মাদ্রাসা প্রিন্সিপাল গ্রেপ্তার

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ২১:২৬

সোহাগ লুৎফুল কবির

সিরাজগঞ্জের সলঙ্গায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-১২) এর বিশেষ অভিযানে ইয়াবাসহ জিল্লুর রহমান (৫৫) নামে মাদ্রাসার প্রিন্সিপাল ও তার তিন সহযোগীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত জিল্লুর রহমান দাদপুর এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে ও মুরাদপুর ফাজিল মাদ্রাসার প্রিন্সিপাল।

শুক্রবার (২০ জুলাই) ভোরে র‌্যাব-১২ ঢাকা-বগুড়া মহাসড়কে নলকা ইউনিয়নের দাদপুর এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তারর করা হয়। গ্রেপ্তারকৃত প্রিন্সিপালের তিন সহযোগীরা হলেন- আঙ্গারু গ্রামের রুহুল আমিনের ছেলে মো. নাছির উদ্দিন (২৫) ও তার ছোট ভাই মাসুদ রানা (২০) এবং দাদপুর গ্রামের আরু শেখের ছেলে আব্দুল বারিক (৪০)।

শুক্রবার বিকেলে জেলার র‌্যাব-১২ এর প্রধান কার্যালয়ে ক্যাম্পের কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাকিবুল ইসলাম খান এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি জানান, জিল্লুর রহমান দাদপুরের জুবা ফুড গার্ডেন হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের মালিক। তিনি দীর্ঘদিন ধরে হোটেল ব্যবসার অন্তরালে ইয়াবা বিক্রি করে আসছিলেন। তার রেস্টুরেন্টের ম্যানেজার নাছির উদ্দিন ও তার ভাই মাসুদ রানা এবং হোটেলের পার্শ্ববর্তী পান বিক্রেতা আব্দুল বারিকের মাধ্যমে ইয়াবা সরবরাহ ও বিক্রি করে আসছেন। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর জুবা ফুড গার্ডেন এলাকায় অভিযান চালিয়ে পান দোকানদার বারিক, হোটেল ম্যানেজার নাছির ও তার ভাই মাসুদকে ১৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে দাদপুর এলাকর নিজ বাড়িতে অভিযান চালিয়ে জিল্লুর রহমানকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে আরও ৪শ পিস ইয়াবা জব্দ করা হয় বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত