চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৪

প্রকাশ : ২০ জুলাই ২০১৮, ২১:৪২

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী পৃথক অভিযানে ৪ জনকে গ্রেপ্তার ও বিভিন্ন মাদক উদ্ধার করেছে পুলিশ ও বিজিবি। জব্দ মাদকের মধ্যে রয়েছে ৫৩০ গ্রাম হেরোইন, ৩৩৫ বোতল ফেন্সিডিল, ১শ’ গ্রাম গাঁজা ও ২৫ লিটার দেশী মদ।

বৃহস্পতিবার (১৯ জুলাই) রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত চলা অভিযানে গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পৃথক মামলা দিয়ে শুক্রবার আদালতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক রশিদুল ইসলাম জানান, শুক্রবার সকালে জেলা শহরের শংকরবাটি মোন্নাপাড়ায় অভিযান চালিয়ে ৩০ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করা হয় একাধিক মাদক মামলার আসামি পল্লবকে (৪০)।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার বলেন, বৃহস্পতিবার (১৯ জুলাই) রাত সাড়ে ১০টায় সদর উপজেলার হাকিমপুর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে ৫শ’ গ্রাম হেরোইন জব্দ করে। এ ঘটনায় কেউ গ্রেপ্তার হয়নি। হেরোইন মাদকদ্রব্য অধিদপ্তরে জমা করা হয়েছে।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার মো. মশিউর রহমান জানান, বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার শাহবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৮০ বোতল ফেন্সিডিলসহ শিবগঞ্জের আজমতপুরের মজিবুর রহমানের ছেলে শরিফুল ইসলামকে (২৩) গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, রাত ১০টার দিকে শিবগঞ্জের ধোবপুকুর এলাকা থেকে ২টি আমের ঝুড়ির মধ্যে থেকে ২৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

পুলিশ সুপার কার্যালয় সূত্র জানায়, বৃহস্পতিবার রাতে জেলার গোমস্তাপুর থানা পুলিশ মাদক মামলার আসামি কামালকে (২৮)  ১শ’ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার করে। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার পাঁচরাই গ্রামের বাসিন্দা।

এছাড়া নাচোল থানা পুলিশ রাতে ২৫ লিটার দেশী মদসহ উপজেলার পিরপুর সানাপাড়া গ্রামের আনোয়ার হোসেনকে (২৫) গ্রেপ্তার করে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত