বিএনপি একটি ছদ্মবেশী-বিধ্বংসী রাজনৈতিক দল: ওবায়দুল কাদের

প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৭:১৯

সাহস ডেস্ক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পারে না, এমন কোনও কাজ নেই। বিএনপি একটি ছদ্মবেশী-বিধ্বংসী রাজনৈতিক দল। এই দলটি নিরাপদ সড়ক আন্দোলনের সময় হাজার হাজার ভুয়া ছাত্র বানিয়ে তাদের স্কুলব্যাগের ভেতরে ছোরা, আগ্নেয়াস্ত্র ও পাথর  নিয়ে ধ্বংসাত্মক কর্মকাণ্ড  করেছে। যা ভুয়া ছাত্রদের কাজ, প্রকৃত ছাত্রদের কাজ নয়।

বৃহস্পতিবার (৯ আগস্ট) সচিবালয়ে বহুমুখী সমবায় চত্বরে ‘বাংলাদেশ সচিবালয় কর্মকর্তা-কর্মচারী ঐক্যপরিষদ’-এর উদ্যোগে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনাসভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নেতা মওদুদ আহমদ বলেছেন, বিএনপিকে ছাড়া কোনও ইলেকশান হবে না। আমরা কি কোথাও বলেছি, বিএনপি ছাড়া ইলেকশান হবে? তারা সংলাপ চান, গত নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তো সংলাপের জন্য ডেকেছিলেন। তারা সেই আহ্বানে সাড়া দেননি। কাজেই সংলাপের আহ্বান তাদের ছলনা। তারা সংলাপ নয়, সংঘাত চান। শেখ হাসিনা এখনও দেশের নিরীহ জনগণের অভিভাবক। সে কারণেই তার আহ্বানে ছাত্ররা ঘরে ফিরে গেছে। আল্লাহর অশেষ রহমত, আপাতত শান্তি ফিরেছে, কিন্তু ষড়যন্ত্র বন্ধ হয়নি।

আলোচনাসভায় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক, স্থানীয় সরকার মন্ত্রণালয় সচিব ড. জাফর আহমদ খান, আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক (দুলাল) প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত