বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষ, নিহতের সংখ্যা বেড়ে ৭

প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৬:১৭

সাহস ডেস্ক

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে সাতজনে দাঁড়িয়েছে। নিহতদের সবার বাড়ি চাঁদপুরের মতলব উত্তর উপজেলায়।

মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলো- সজল (২০), স্নিগ্ধা (৮), প্রান্তিকা (৬) ও বৃষ্টি (৭)।

পুলিশ জানায়, ঢাকা থেকে মিতালী পরিবহনের একটি বাস সিলেট যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা বরযাত্রীবাহী একটি হাইয়েস মাইক্রোবাসের সামনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। আহত হন আরও ছয় যাত্রী। পরে আশপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বর রাজীব বর্মণের দুলাভাই লক্ষণ বর্মণ জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পর নরসিংদী জেলা হাসপাতাল একজন ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট হাফিজ মিয়া বলেন, মিতালী পরিবহনের যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে। বাসটিকে আটক করা গেলেও চালক পালিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত