রাজশাহীতে সেই বাসচালক গ্রেপ্তার

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ১১:০৪

রাজশাহী প্রতিনিধি

রাজশাহী নগরীর নওদাপাড়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে বাস দোকানে ঢুকে স্কুলছাত্রীসহ তিনজন নিহতের ঘটনায় চালককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার রাত ৮টার দিকে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি ফরাদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে নগরীর শাহ মখদুম থানা পুলিশ। এ ঘটনায় রাতেই চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

গ্রেপ্তার বাসচালকের নাম জনি (৩৬)। তিনি রাজশাহীর গোদাগাড়ী উপজেলার প্রেমতলি ফরাদপুর এলাকার নুরুল ইসলামের ছেলে বলে নিশ্চিত করেছেন নগরীর শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান।

ওসি বলেন, দুর্ঘটনার পর বাসচালক জনি পালিয়ে যায়। বিকেলে তাকে ধরতে পুলিশের একটি টিম অভিযানে নামে। রাতে গোদাগাড়ী উপজেলার প্রেমতলি এলাকার ফরাদপুর গ্রাম থেকে শাহমুখদুম থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। 

তিনি আরো বলেন, জনিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এরই মধ্যে বাস এবং তার সম্পর্কে বিআরটিএতে খোঁজ-খবর নিয়ে সমস্ত কাগজপত্র ঠিক পাওয়া গেছে। তবে বাসটি সে নিজেই চালাচ্ছিল বলে দাবি করেছে। তার পরেও তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

এর আগে বুধবার সকালে রাজশাহী থেকে নওগাঁর উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কিছুক্ষণ পরেই নগরীর নওদাপাড়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের মধ্যে ঢুকে যায় এ্যারো বেঙ্গল নামের বাসটি। এতে ঘটনাস্থলেই দুই জন এবং পরে হাসপাতালে নেওয়া হলে অনিকা নামে এক স্কুলছাত্রী নিহত হয়। আহত হয় আরো পাঁচজন।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত