ঝিনাইদহে তিনজনের ফাঁসির আদেশ

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ১৭:২৪

সাহস ডেস্ক

ঝিনাইদহে কলেজ ছাত্র ইমরান হোসেন হত্যা মামলায় তিনজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। দণ্ডিতরা হলো, সদর উপজেলার ছোট কামারকুন্ডু গ্রামের মোহাম্মদ আলীর ছেলে ইমরান হোসেন, আব্দুল মমিন বিশ্বাসের ছেলে নাসিম বিশ্বাস ও শিকারপুর গ্রামের আব্দুল মতলেব মুন্সীর ছেলে মনিরুল ইসলাম মুকুল।

রবিবার (১৯ আগস্ট) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক গোলাম আযম এ রায় দেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১১ সালের ২১ অক্টোবর শহরের লাউদিয়া গ্রামের নজরুর ইসলামের ছেলে ও মুক্তিযোদ্ধা মসিউর রহমান কলেজের একাদশ শ্রেণীর ছাত্র ইমরান বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হয়। পরদিন সদর উপজেলার শিকারপুর গ্রামের একটি পুকুর পাড় থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিনই নিহতের বাবা নজরুল ইসলাম ঝিনাইদহ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করে। তদন্ত শেষে ২০১২ সালের ২৩ জুন চারজনকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ।

দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে রবিবার (১৯ আগস্ট) আদালত আসামি ইমরান হোসেন, নাসিম বিশ্বাস ও মনিরুল ইসলাম মুকুলের ফাঁসির আদেশ দেন। সেই সঙ্গে প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। দণ্ডিতদের মধ্যে নাসিম বিশ্বাস পলাতক রয়েছে। এ মামলার অপর আসামি জাকির হোসেনকে খালাস দেওয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত