চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৩

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ২১:২৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় র‌্যাব, পুলিশ ও বিজিবির পৃথক অভিযানে ৯০৭ পিস ইয়াবা, ৫ কেজি গাঁজা ও ৬০৫ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, শিবগঞ্জের পারকালুপর গ্রামের নওশাদ আলীর ছেলে বাসির (২৫), হাদিনগর কামারটোলা গ্রামের নজরুল ইসলামের ছেলে জসিম উদ্দিন (৩২) ও রাজশাহীর তানোর উপজেলার চাঁনপুর এলামদহি গ্রামের এনামুল হকের ছেলে আলাউদ্দিন (৪০)।

রবিবার (১৯ আগস্ট) ও গত শনিবার (১৮ আগস্ট) অভিযানগুলি চালানো হয়।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ ক্যাম্পের এক প্রেসনোটে বলা হয়, রবিবার বিকেল ৪টায় শিবগঞ্জের লাগাদপাড়া এলাকায় ইয়াবা বিক্রির খবরে অভিযান চালালে ৯৬৭ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হন বাসির। র‌্যাবের অভিযানে শনিবার (১৮ আগস্ট) দুপুর আড়াইটায় শিবগঞ্জের শেখটোলা বাগানবাড়ি এলাকার একটি আমবাগান থেকে ৫ কেজি গাঁজাসহ গ্রেপ্তার হন আলাউদ্দিন।

চাঁপাইনবাবগঞ্জে ৫৩’ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল সাজ্জাদ সরোয়ার বলেন, রাত আড়ইটায় (১৯ আগস্ট) শিবগঞ্জের দোভাগী গ্রাম থেকে ৩৭০ বোতল ফেন্সিডিল জব্দ হয়। তবে এঘটনায় কেউ আটক হয়নি। উদ্ধার ফেন্সিডিল মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়েছে।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) রাশিদা খাতুন জানান, শনিবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৫টায় শিবগঞ্জের কানসাট বাঁশপট্টি এলাকা থেকে ২৩৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তার হন জসিমউদ্দিন। তার নামে মামলা দিয়ে রবিবার (১৯ আগস্ট) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত