নির্বাচন বানচালের ক্ষমতা বিএনপির নেই : তোফায়েল

প্রকাশ : ২০ আগস্ট ২০১৮, ১৭:৫২

সাহস ডেস্ক

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক নির্বাচন থেমে থাকবে না। যথাসময়েই হবে। নির্বাচন বানচালের এমন কোনো ক্ষমতা বিএনপি-জামায়াতের নেই।

আজ সোমবার (২০ আগস্ট) দুপুরে ভোলা সদরের উত্তর দিঘলদী ইউনিয়নের ঘুইংগারহাট বাজারে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আগামী নির্বাচনে বিএনপি না এলে সেটা হবে তাদের রাজনৈতিক আত্মহত্যার সামিল। তাহলে দলটি ভবিষ্যতে আর কোনোদিন ঘুরে দাঁড়াতে পারবে না।

তিনি বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য বসে আছে কিন্তু তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন আসবে না। তাদের স্বপ্ন স্বপ্নই থেকেই যাবে। 

মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে প্রথমদিনই লাখ মানুষ হত্যা করবে। কোনো মা-বোন ইজ্জত নিয়ে বাড়িতে থাকতে পারবে না। নিষ্ঠুর দল বিএনপি যারা গরু পর্যন্ত পুড়িয়েছে।

উত্তর দিঘলদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম মাতাব্বরের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সম্পাদক জহিরুল ইসলাম নকিব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত