চাঁপাইনবাবগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

প্রকাশ : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৪১

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার সদর ইউনিয়নের নামোটোলা গ্রামের আম বাগানে মাদক ব্যবসায়ীদের সাথে র‌্যাবের গুলিবিনিময়ে আবুল হোসেন বাবু (৩৫) নামে একজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। তিনি গোমস্তাপুর উপজেলার বাঙ্গাবাড়ি ইউনিয়নের ইউপি সদস্য ও সীমান্তবর্তী শিবরামপুর গ্রামের আলম শেখের ছেলে।

গত বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে (৭ সেপ্টেম্বর) ‘বন্দুকযুদ্ধের’  ঘটনাটি ঘটে। নিহত বাবু একজন শীর্ষ মাদক ব্যবসায়ী ও ফেন্সিডিল পাচারকারী বলে জানিয়েছে র‌্যাব ও পুলিশ। তার বিরুদ্ধে ৮টি মাদকসহ ৯টি মামলা রয়েছে। 

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ২টি গুলির খোসা ও ১৭৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে র‌্যাব।

এ ঘটনায় দু’জন র‌্যাব সদস্য আহত হবার কথাও জানিয়েছে র‌্যাব। তাদের গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হযেছে।

গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিমুদ্দিন শুক্রবার দুপুরে জানান, গোমস্তাপুর থানার ৯ মাদক মামলার আসামি নিহত বাবু চিহ্নিত মাদক ব্যবসায়ী। বন্দুকযুদ্ধের ঘটনায় র‌্যাব দুটি মামলা করেছে বলেও জানান তিনি। এর একটি অস্ত্র ও মাদক এবং অপরটি হত্যা মামলা। নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত