অনলাইনে কেনাবেচা এখন চট্রগ্রামেও

প্রকাশ : ০৪ আগস্ট ২০১৬, ১৮:১৭

সাহস ডেস্ক

ঢাকার পাল্লা দিয়ে চট্রগ্রামও অনলাইনে কেনাবেচা এগিয়ে যাচ্ছে। বন্দর নগরী চট্রগ্রামে গত কয়েক বছর বেশ কিছু ই-কমার্স প্রতিষ্ঠান গড়ে উঠেছে।

প্রতিদিনের বহুমুখী ব্যস্ততায় কাছের মানুষের জন্যই সময় ব্যয় করা কঠিন, বাজারে যাওয়ার সময় কোথায়?

দিন, সপ্তাহ বা মাসের বাজারে প্রিয় ব্র্যান্ডের পণ্য এখন ঘরে বসেই অর্ডার করতে পারবে চট্টগ্রামবাসীও। পণ্য কিনতে বাজারে গিয়ে সময় ব্যয় না করে সেই সময়টা উপভোগ করুন প্রিয়জনের সান্নিধ্যে। ভিজিট করুন www.dailybazarbd.com এবং অর্ডার করুন। অর্ডারকৃত পণ্য আপনার কাছে পৌঁছে যাবে কয়েক ঘণ্টার মধ্যে। প্রাথমিকভাবে চট্রগ্রামের শুধুমাত্র নিদিষ্ট কিছু এলাকাই এই সেবা পেতে যাচ্ছে। 

ডেইলিবাজার বিডির অন্যতম কর্ণধার জয়নাল আবেদীন বলেন, ‘সারাদিনের ক্লান্তিকর অফিস শেষে আবার বাজারে যাওয়ার মতো কষ্টের আর কিছু নেই। এই ঝামেলা থেকে মুক্তি পেতে বাজার করুন ডেইলিবাজারবিডি ডট কম থেকে। সাশ্রয়ী মূল্যে ঘরে বসেই আপনার পছন্দের ব্র্যান্ডের পণ্য পেতে ভিজিট করুন www.dailybazarbd.com এবং অর্ডার করুন। অর্ডারকৃত পণ্য আপনার ঠিকানায় আমরা পৌঁছে দেবে কয়েক ঘণ্টায়।

তিনি আরও বলেন, এই মাস হতে চট্টগ্রামের অলংকার, গ্রিন ভিউ, নয়া বাজার, হালিশহর, পাহাড়তলি, দেওয়ানহাট, আগ্রাবাদ, ইপিজেড, লালখান বাজার, জিইসি, খুলশী, আকবর শাহ, মুরাদ পুর, চাঁদগাও, চকবাজার, কোতয়ালি, পাঁচলাইশ, নিউ মার্কেট, সদর ঘাট। অর্ডারের সময় সকাল ৯টা থেকে বিকাল ৬টা পর্যন্ত। তারপরেও অর্ডার করা যাবে। তবে ডেলিভারি হবে পরের দিন। ডেলিভারি সময় ৩ থেকে ৪ ঘণ্টা। সর্বনিন্ম অর্ডার ৬০০ টাকা।

এছাড়া চট্টগ্রাম নগরবাসীর জন্য ডেইলিবাজার বিডিতে থাকছে ফোনে অর্ডার, ফেসবুক পেজ অর্ডার ও ওয়েবপোর্টলের মাধ্যমে অর্ডারের ব্যবস্থা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত