bangladesh-crime-14205 স্কুলছাত্রীকে আটকে রেখে নির্যাতনকারী মহসিন আটক

স্কুলছাত্রীকে আটকে রেখে নির্যাতনকারী মহসিন আটক

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০১৬, ১৩:৫৬

সাহস ডেস্ক

বরিশালে টানা আটদিন আটকে রেখে স্কুলছাত্রীকে (১৩) নির্যানকারী মহসিন বেপারীকে (২৫) আটক করেছে পুলিশ। মহসিন মাদারীপুর সদর উপজেলার থানতলা গ্রামের বাচ্চু বেপারীর ছেলে।

সোমবার (১২ ডিসেম্বর)সকালে তাকে আটকের পর বরিশালে আনা হয়।

এর আগে রবিবার (১১ ডিসেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মহসিনকে ভোলা জেলার শশীভূষণ থানার দুর্গম এলাকা থেকে তাকে আটক করা হয়। 

কোতোয়ালী মডেল থানার সহকারী কমিশনার মোঃ আজাদ রহমান বলেন, বরিশাল নগরীর কাজীপাড়া এলাকায় এক ছাত্রীকে আটদিন আটকে রেখে নির্যাতনের ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর মা বাদি হয়ে ১০ ডিসেম্বর থানায় মামলা দায়ের করেন। মামলায় মহসিন ও সহযোগিতা করায় মালিহা মালি নামে আরও একজনকে আসামি করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই এমদাদুল বাশার মহসিনকে ভোলার শশীভূষণে থেকে আটক করেছে এবং অপর আসামিকে গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ওই ছাত্রীর পরিবারের অভিযোগ, গাড়িচালক মহসিন গত ২ ডিসেম্বর সন্ধ্যায় ওই ছাত্রীকে অপহরণ করে নিয়ে যায়। মহসিনের গাড়ির হেলপার মাসুদের স্ত্রী মালিয়া এই কাজে তাকে সহযোগিতা করে। নির্যাতিত ওই স্কুলছাত্রীর বাসার সামনেই বরিশাল নগরীর ২২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিল আ ন ম সাইফুল আহসান আজিমের টোটাল গ্যাসের দোকানে গাড়ি চালকের কাজ করতেন মহসিন। 

এ ঘটনায় ৩০ হাজার টাকায় নির্যাতনের ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছিল। কিন্তু বিষয়টি জানাজানি হওয়ায় পর পুলিশ ওই ছাত্রীকে ভিক্টিম সাপোর্ট সেন্টারে নিয়ে গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত