রাজশাহীতে সদস্য ও নারী সদস্য হলেন যারা

প্রকাশ : ৩০ ডিসেম্বর ২০১৬, ১৪:১৬

প্রতিটি জেলা পরিষদেই একজন চেয়ারম্যান ছাড়াও ১৫টি ওয়ার্ডে একজন করে সাধারণ সদস্য ও পাঁচটি সংরক্ষিত নারী ওয়ার্ডে পাঁচজন নারী সদস্যর পদ রয়েছে। বুধবার প্রথমবারের মতো অনুষ্ঠিত জেলা পরিষদ নির্বাচনের আগেই রাজশাহীতে তিনজন সদস্য ও একজন নারী সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

আর বাকি ৪টি সংরক্ষিত ওয়ার্ডের বিপরীতে ১২ জন এবং ১১টি সাধারণ ওয়ার্ডের বিপরীতে ৩২ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন। সাধারণ সদস্য পদে নির্বাচিতরা হলেন, ১ নম্বর ওয়ার্ডে আবদুস সালাম (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) ২ নম্বর ওয়ার্ডে গোলাম মোস্তফা (হাতি), ৩ নম্বর ওয়ার্ডে রবিউল আলম (টিউবয়েল), ৪ নম্বরে এমদাদুল হক (তালা), ৫ নম্বরে মোফাজ্জল হোসেন (বৈদ্যুতিক পাখা), ৬ নম্বরে নাইমুল হুদা রানা (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ৭ নম্বরে শফিকুল ইসলাম (হাতি) ও ৮ নম্বরে আবদুল মান্নান ফিরোজ (তালা)।

এ ছাড়া ৯ নম্বর ওয়ার্ডে জয় পেয়েছেন আবুল ফজল প্রামানিক (টিউবয়েল), ১০ নম্বরে আবদুর রশিদ (ঢোল), ১১ নম্বরে মাহমুদুর রহমান (তালা), ১২ নম্বরে আবু জাফর প্রামানিক (তালা), ১৩ নম্বরে আসাদুজ্জামান মাসুদ (তালা), ১৪ নম্বরে আজিবর রহমান (হাতি) ও ১৫ নম্বরে নূর মোহাম্মদ (বিনা প্রতিদ্বন্দ্বিতায়)।

এদিকে সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন, ১ নম্বর ওয়ার্ডে কৃষ্ণা দেবী (বিনা প্রতিদ্বন্দ্বিতায়), ২ নম্বরে শিউলী রানী সাহা (টেবিল ঘড়ি), ৩ নম্বরে রাবিয়া খাতুন (ফুটবল), ৪ নম্বরে নারগীস বিবি (দোয়াত কলম) ও ৫ নম্বরে জয়জয়ন্তী সরকার (হরিণ)।

নির্বাচনের রিটার্নিং অফিসার ও রাজশাহীর জেলা প্রশাসক কাজী আশরাফ উদ্দীন এসব তথ্য নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত