উত্তরাঞ্চলে ত্রাণ বিতরণে ওবায়দুল কাদের

প্রকাশ : ১৯ আগস্ট ২০১৭, ১৩:১৬

এম ইসলাম সুজন

বিএনপির নেতাকর্মীরা দুর্গত হাওরে যাননি। উপদ্রুত উপকূলে যাননি। পাহাড়ে গিয়েছিলেন, কিন্তু সেখানে নাটক করে ফিরে এসেছেন। অথচ যতো দোষ নন্দ ঘোষ আওয়ামী লীগের।

শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে সৈয়দপুর স্টেডিয়ামের কাছে বন্যার্তদের ত্রাণ বিতরণের সময় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক পথসভায় তিনি বলেন, আমরা লোক দেখানো ফটোসেশনের জন্য দুর্গত এলাকায় আসিনি। বন্যায় সত্যিকার অর্থে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন শেখ হাসিনার সরকার তাদের সবাইকেই পুনর্বাসন করবে।

বন্যার ভয়াবহতা প্রসঙ্গে মন্ত্রী বলেন, স্মরণকালের নজিরবিহীন বন্যায় আমাদের বাড়িঘর, রাস্তাঘাট ও ফসলের ব্যাপক ক্ষতি হয়েছে। বন্যার পর অনেকেই এসেছেন দুর্গত এলাকায়। তারা ভাষণ দিয়েছেন তালি পাওয়ার আশায়। কিন্তু তাদের হাত ছিল খালি। বন্যার্তরা কিছুই পায়নি।

এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন সাবেক প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবীর নানক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক মন্ত্রী সতীশ চন্দ্র, সংসদ সদস্য নাজমুল হক, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মমতাজুল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্বাস আলী সরকার, সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, জেলা প্রশাসক মোহাম্মদ খালিদ রহীম, পুলিশ সুপার জাকির হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বজলুর রশীদ প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত