প্রেমিকার প্ররোচনায় কলেজছাত্রের আত্মহত্যা

প্রকাশ : ২২ জুলাই ২০১৮, ১২:১৫

সাহস ডেস্ক

পশ্চিমবঙ্গের জলপাইগুড়িতে প্রেমিকার প্ররোচনায় এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। নিহতের নাম সৌপ্তিক মণ্ডল। এ বছর উচ্চ মাধ্যমিক পাস করে কলেজে ভর্তি হয়েছিলেন তিনি।

গত সোমবার (১৬ জুলাই) দিল্লির একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় প্রেমিকার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবার। ওই তরুণীকে আটক করেছে পুলিশ।

নিহতের পরিবার জানিয়েছে, গত ৬ জুলাই বাড়িতে বসেই প্রেমিকাকে হোয়াটসঅ্যাপে সৌপ্তিক জানিয়েছিলেন, বিষ খেয়ে তিনি আত্মহত্যা করবেন। কিন্তু প্রেমিকার কাছ থেকে উত্তর এসেছিল, ‘তুই মরে যা।’

জলপাইগুড়ি শহরের পাণ্ডাপাড়ার বাসিন্দা সৌপ্তিক মণ্ডলের পরিবার জানায়, এলাকারই এক তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সৌপ্তিকের। সম্প্রতি সম্পর্ক ভেঙে যায়। এতে মানসিকভাবে ভেঙে পড়েন এই তরুণ। বিষ খাওয়ার ছবি হোয়াটসঅ্যাপে প্রেমিকাকে পাঠিয়ে দেন। সঙ্গে করুণ আর্তি, ‘আমার খুব কষ্ট হচ্ছে। আমাকে হাসপাতালে নিয়ে যাও।’ কিন্তু ওই তরুণী ফিরতি মেসেজ করেন, ‘তুই মরে যা।’ পরে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে জলপাইগুড়ি সদর হাসপাতালে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে নেয়া হয় শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে। সেখানেও অবস্থা আরও খারাপ হলে নিয়ে যাওয়া হয় দিল্লির একটি হাসপাতালে। এখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান সৌপ্তিক।

ছেলের এমন পরিণতি মেনে নিতে পারছেন না সৌপ্তিকের বাড়ির লোকজন। তাদের অভিযোগ, হোয়াটসঅ্যাপে তাকে আত্মহত্যায় প্ররোচনা দিয়েছেন প্রেমিকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত