পিরোজপুরে ডাচ বাংলা ব্যাংকের ১৬৪তম শাখার উদ্বোধন

প্রকাশ : ১৮ ডিসেম্বর ২০১৬, ১৭:২৬

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে ডাচ বাংলা ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে শহীদ ওমর ফারুক সড়কস্থ সাধনা ব্রীজ সংলগ্ন একটি ভবনের তৃতীয় তলায় ১৬৪তম পিরোজপুর শাখার শুভ উদ্ভাধন করা হয়। 

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাচ বাংলা ব্যাংকের উপ-ব্যাস্থাপক মো: সায়দুল হাসান। তিনি তার বক্তব্যে বলেন, ১৯৯৬ সাল থেকে আমরা সবাইকে এ ব্যাংকিং সেবা দিয়ে আসছি। আমি ২০ বছর ধরে এ ব্যাংকের সাথে আছি। ৫জন কর্মকর্তা মিলে ব্যাংকটির কার্যক্রম শুরু করেছিলাম বর্তমানে এর শাখা প্রায় সারা বাংলাদেশে। 

তিনি বলেন, ব্যাংকের প্রতিষ্ঠাতা শাহবুদ্দিন আহম্মেদ বলেছেন- ব্যাবসার সাথে সাথে মানুষের সেবা করতে হবে। এটিএম কার্ডকে পরিচিত করেছে ডাচ বাংলা ব্যাংক। আমরা আশা রাখছি পিরোজপুরের মানুষকে খুব শিঘ্রই ফাস্ট ট্রাক ও এটিএম বুথের মাধ্যমে সেবা প্রদান করবো। আমরা রকেট নামে মোবাইল ব্যাংকিং এর সেবা দিয়ে আসছি।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. জাহাঙ্গীর হোসেন, সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার মতিউর রহমান, জেলা ব্যাবসায়ী সমিতির সভাপতি আতাউর রহমান শেখ আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, ভবন মালিকের পক্ষে এস এম মনির হোসেন।

ব্যাংকটির উদ্ভোধনী অনুষ্ঠানের শেষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন পশ্চিম ডুমুরিতলা হাফিজিয়া মাদ্রাসার পরিচালক হাফেজ মো: হারুন অর রশিদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন ব্যাকের এস.ই.ও প্রীতম ঘোষ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত