বিজয়ী দল পাবে ৩০ হাজার টাকা

ফিউচার লিডারশিপ অনুসন্ধানে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে দারাজ

প্রকাশ : ২৫ মে ২০১৭, ১৭:৫০

দারাজ গ্রুপ বাংলাদেশ, মিয়ানমার, নেপাল, শ্রীলংকা ও পাকিস্তানে ফিউচার লিডারশিপ প্রোগ্রামের উদ্যোগ নিয়েছে। বাংলাদেশের এই শীর্ষস্থানীয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম অনুষ্ঠানে অংশগ্রহণকারীদের পরবর্তী বিজনেস লিডার হিসেবে তৈরি করতে এবং শিক্ষার্থীদের সকল সামর্থ্য, অর্জিত জ্ঞান ও সুপ্ত প্রতিভাকে বাস্তবে প্রমাণের সুযোগ করে দিতে এই প্রোগ্রাম শুরু করেছে।

২৫ মে ২০১৭ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত দারাজ ফিউচার লিডারশিপ প্রোগ্রাম (ডিএফএলপি) -এর বিজয়ী দলকে ৩০,০০০ টাকা অর্থ পুরষ্কার দেওয়া হচ্ছে। আকর্ষণীয় ইভেন্টটিতে থাকছে ২টি করে কেইস স্টাডি রাউন্ড ও প্যানেল রাউন্ড। বিকাল ৫টায় রয়েছে পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

ইভেন্টে অংশগ্রহণকারীদের অবশ্যই বিশ্ববিদ্যালয়টির ফ্রেশ গ্র্যাজুয়েট অথবা ন্যূনতম শেষ বর্ষের শিক্ষার্থী হতে হবে। অংশগ্রহণকারীরা ডিএফএলপি -এর জন্য সরাসরি সাক্ষাৎকারের সুযোগ পাবেন। নির্বাচিত প্রার্থীরা তাদের পছন্দের ৩টি ডিপার্টমেন্টে ১৮ মাস কাজ করবেন।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বেঞ্জামিন ডি ফুশিয়ের সকল শিক্ষার্থীদের ডিএফএলপি ইভেন্টে অংশ নেওয়ার জন্য উৎসাহিত করেন এবং বলেন, ই-কমার্স হল দক্ষিণ এশিয়ার দ্রুত উন্নয়নশীল এবং সবচেয়ে গতিশীল শিল্পখাত। ডিএফএলপি ইভেন্ট তার অংশগ্রহণকারীদেরকে তাদের নিজেদের পছন্দের ডিপার্টমেন্টগুলোর সাথে কাজ করার সুযোগ দেওয়ার পাশাপাশি যথাযথ কোচিং, প্রশিক্ষণের মাধ্যমে ই-কমার্স, প্রকল্প ব্যবস্থাপনা এবং নেতৃত্ব দক্ষতা শেখাবে। ভালো ইংরেজী জানা শিক্ষার্থী যারা আন্ডারগ্র্যাডে ভালো রেজাল্টধারী অথবা শেষ বর্ষে অধ্যয়নরত তারা সহজেই এই লিডারশিপ প্রোগ্রামে অংশ নিতে পারবেন। অংশগ্রহণকারীর মাঝে ই-কমার্স নিয়ে কাজ করার প্রবল ইচ্ছা, সৃষ্টিশীলতা, উদ্ভাবনী চিন্তা-ভাবনা থাকলে সর্বোচ্চ যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত