বাড়ানো হলো দারাজের ফাটাফাটি ফ্রাইডে

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৭, ২০:২৯

সাহস ডেস্ক

বাংলাদেশের সবচেয়ে বড় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজের Daraz.com.bd সবচেয়ে বড় সেলস ক্যাম্পেইন ফাটাফাটি ফ্রাইডেতে এবছর রেকর্ড পরিমাণ বিক্রি হয়েছে অনলাইনে।

১৭ নভেম্বর থেকে ২৭ নভেম্বর পর্যন্ত রকমারী আকর্ষণীয় ডিল দিয়ে উদযাপন করা হয় ফাটাফাটি ফ্রাইডে ২০১৭। ক্যাম্পেইন চলাকালীন সময়ে মোট অর্ডার পড়েছে প্রায় দেড় লাখ, যাতে পণ্য সংখ্যা ছিল তিন লাখেরও বেশি। গত ফাটাফাটি ফ্রাইডের তুলনায় ৮ গুণ বেশি অর্ডার পড়েছে এবার। সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইনের সময়ে দারাজ ওয়েবসাইটে daraz.com.bd ট্রাফিক ছিল তিন গুণ বেশি।

অকল্পনীয় সাফল্য ও ক্রেতাদের নিরন্তর অনুরোধের কারণে ফাটাফটি ফ্রাইডের সময়সীমা বাড়ানো হয়েছে এবং পার্টনারদের সাথে আলোচনা করে পণ্যের ওপর ডিসকাউন্টের পরিমাণও বৃদ্ধি করা হয়েছে। ক্যাম্পেইনের সময় ২৪ ঘন্টার মধ্যে ক্রেতারা অর্ডারকৃত মোবাইল ফোন না পেলে ফোনটি ফ্রি-তে দিয়ে দেওয়ার যে রেওয়াজ শুরু করেছিল দারাজ, সেটি ব্যাপক গ্রাহক জনপ্রিয়তা পায়। এর ফলে ফাটাফাটি ফ্রাউডে এক্সটেন্ডেড-এ আবারও এমন একটি অফার রাখা হয়েছে। 

৭ ডিসেম্বর ২৪ ঘন্টায় মোবাইল ফোন ডেলিভারি অন্যথায় ফোনটি ফ্রি পাবেন গ্রাহক। এছাড়াও ক্রেতাদের সন্তুষ্টির কথা মাথায় রেখে ফাটাফাটি ডিলগুলোতে আরও আকর্ষণীয় ডিসকাউন্টের ব্যবস্থা করেছে দারাজ। মূল ক্যাম্পেইনে ছিল ফ্ল্যাট ৫০% ডিসকাউন্টে আকর্ষণীয় সব মোবাইল ফোন। আর এক্সটেন্ডেড ক্যাম্পেইনে থাকছে ফ্ল্যাট ৩০% ডিসকাউন্টে স্যামসাং স্মার্ট টিভি, ফ্ল্যাট ৭০% ডিসকাউন্টে আকর্ষণীয় ব্র্যান্ডেড সব ঘড়ি এবং ফ্ল্যাট ৫০% ডিসকাউন্টে আরও নানা রকম পণ্য। এছাড়াও ইনফিনিক্স স্মার্টফোন -এর নতুন মডেল লঞ্চিং হচ্ছে ৭ ডিসেম্বর, সবচেয়ে বেশি টাকার শপিং করা ৩ জন ক্রেতা ৯ ডিসেম্বর পাবেন ফ্রি ট্রাভেল প্যাকেজ, ১২ তারিখে থাকবে ফ্ল্যাশ সেল- যেখানে ১২ টাকা ১২ পয়সায় পাওয়া যাবে হরেক রকম পণ্য।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক জানান, এবছর ফাটাফাটি ফ্রাইডের সাফল্যে আমরা খুবই আনন্দিত। ক্রেতাদের ইতিবাচক সাড়া পেয়েছি বলে আমরা খুব শিঘ্রই আরও কিছু ক্যাম্পেইন করবো তাদের জন্য। আর ফাটাফাটি ফ্রাইডে এক্সটেন্ডেড-এর নতুন অফারগুলো পেতে জন্য ভিজিট করতে হবে দারাজ ওয়েবসাইট daraz.com.bd.

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত