ফারমার্স ব্যাংকের চিশতীর গ্রেপ্তার চেয়ে দুদক কার্যালয় ঘেরাও

প্রকাশ : ০৩ জানুয়ারি ২০১৮, ১৮:১৬

সাহস ডেস্ক

বেসরকারি ফারমার্স ব্যাংকের নিরীক্ষা কমিটির চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করা মাহাবুবুল হক চিশতীকে গ্রেপ্তার ও তাঁর  বিচারের দাবিতে ময়মনসিংহের দুর্নীতি দমন কমিশন কার্যালয় ঘেরাও করা হয়। এই দাবিতে ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ,  অবস্থান ও মিছিল করেছেন স্থানীয়রা।

০৩ জানুয়ারি (বুধবার) দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত এসব কর্মসূচি পালন করা হয়। কর্মসূচি চলাকালে ময়মনসিংহ-জামালপুর সড়কে শত শত যানবাহন আটকা পড়ে জনদুর্ভোগের সৃষ্টি হয়।

দুদকের ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক রামপ্রসাদ রামু জানান, ‘ফারমার্স ব্যাংকের নিরীক্ষা কমিটির সাবেক চেয়ারম্যান মাহাবুবুল হক চিশতীর নামে দুদকে একটি মামলা চলমান আছে। আন্দোলনকারীরা না বুঝেই এসব করছেন।’

তদন্তাধীন বিষয়ে মন্তব্য করার এখতিয়ার না থাকলেও আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেছেন তিনি। মামলা চলমান আছে,  তদন্তের পর ব্যবস্থা নেওয়া হবে জানানোর পর তাঁরা চলে গেছেন।

অবরোধের খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন বলে জানান কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান।

দুদকের কর্মকর্তা রামপ্রসাদ রামু এবং তিনি সড়ক অবরোধের কারণে জনগণের সমস্যার কথা বলার পর আন্দোলনকারীরা অবরোধ তুলে নেন। অবরোধ চলাকালে ময়মনসিংহ-জামালপুর সড়কে শত শত যানবাহন আটকে যায়। পরে ধীরে ধীরে  পরিস্থিতি স্বাভাবিক করা হয়।

সাহস২৪.কম/খান/আল মনসুর 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত