economics-commodity-market-25864 হোটেল ওয়েস্টিনে ডায়মন্ড ওয়ার্ল্ডের যুগ পূর্তির বর্ণাঢ্য অনুষ্ঠান

হোটেল ওয়েস্টিনে ডায়মন্ড ওয়ার্ল্ডের যুগ পূর্তির বর্ণাঢ্য অনুষ্ঠান

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৭, ১৫:৪০

দি আর্ট অব বিউটি স্লোগান নিয়ে হীরে ও স্বর্ণের গহণার শৈল্পিক কারুকাজ, অনবদ্য ডিজাইন, প্রাচ্য ও পাশ্চত্যের অপূর্ব সমন্বয় পুঁজি করে যাত্রা শুরু করা জুয়েলারি প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড এক যুগ পূর্ণ করেছে। 

এরই মধ্যে গ্রাহকদের ভালবাসায় ব্রান্ডটি দেশের এক নম্বর জুয়েলারি প্রতিষ্ঠানের খ্যাতি অর্জন করেছে। পেয়েছে জুয়েলারিতে বাংলাদেশে প্রথম ISO Certificate. প্রতিষ্ঠানটির কুড়িটি শাখা ছড়িয়ে রয়েছে দেশের গুরুত্বপূর্ণ স্থানে। রয়েছে বিশ্ব মানের Customer Care, After Sales  Service & Online সেবা।

প্রতিষ্ঠানটির কর্ণধর দিলীপ কুমার আগরওয়ালা বলেন, শুরু থেকেই আমার ইচ্ছা ছিল প্রতিটি গ্রাহকদের জন্য বিশ্বমান ও ডিজাইনের গহণা নিশ্চিত করা এবং গহণার গুনগত মান ও ন্যায্য মূল্য নিশ্চিত করা। আমরা মনে হয় সকলের সহযোগিতায় তা সম্ভব হয়েছে। 

এক যুগ পূর্তিতে শুভানুধ্যায়ীদের জন্য প্রতিষ্ঠানটি রাজধানীর হোটেল ওয়েস্টিন এর বলরুমে আয়োজন করেছে চার দিন ব্যাপি (২২ আগস্ট থেকে ২৫ আগস্ট ২০১৭) এক জমকালো প্রদর্শনী। ঈদের আগে ক্রেতাদের হাতে আন্তজার্তিক মান সম্পন্ন ও অত্যাধুনিক ডিজাইনের জুয়েলারি ও লাইফ স্টাইল পণ্য তুলে দিতেই এ মেলার আয়োজন।

হোটেল ওয়েস্টিন এর বল রুমে এ মেলার ফিতা কেটে উদ্বোধন করেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক, এফবিসিসিআই এর পরিচালক এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগরওয়ালা সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও প্রতিষ্ঠারটির কর্তাব্যক্তিরা।

উপলক্ষ্যটি পরিকল্পনায় এনে ডায়মন্ড ও গোল্ডের প্রায় চল্লিশ হাজারের ও বেশী ডিজাইনের প্রোডাক্ট দর্শনার্থী ও ক্রেতা সাধারণের জন্য উন্মুক্ত করা হয়েছে। বাড়তি আকর্ষণ হিসেবে মেলায় কেনাকাটায় ক্রেতা সাধারণরা পাবেন আকর্ষনীয় পুরস্কার। মেলা চলবে প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১০টা পর্যন্ত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত