economics-commodity-market-25865 দারাজ-ঢাকা ব্যাংক চুক্তি সাক্ষর

দারাজ-ঢাকা ব্যাংক চুক্তি সাক্ষর

প্রকাশ : ২৪ আগস্ট ২০১৭, ১৫:৪৬

ঢাকা ব্যাংক সম্প্রতি চুক্তি সাক্ষর করল দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস daraz.com.bd-এর সাথে। ফ্যাশন প্রোডাক্ট, মোবাইলফোন, ইলেক্ট্রনিক্স এবং অন্যান্য পণ্যের অনলাইন গ্রাহকদের মাঝে দারাজ বেশ জনপ্রিয়।

ক্রেতাদের সুরক্ষানীতি এবং ক্যাশ অন ডেলিভারির সুবিধা থাকায় দারাজ অল্প সময়েই আস্থা অর্জন করে নিয়েছে ক্রেতাদের। দারাজ সম্প্রতি তার গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদানের জন্য চুক্তিবদ্ধ হল ঢাকা ব্যাংকের সাথে। 

এই চুক্তি সাক্ষরের ফলে ঢাকা ব্যাংকের “০% SWIPE IT” অফারের আওতায় ওই ব্যাংকের ক্রেডিট কার্ডধারীরা পাবেন ইনস্টলমেন্ট সুবিধা। ঢাকা ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে গ্রাহকরা ৩ মাস এবং ১২ মাসে ০% সুদে পরিশোধ করতে পারবেন ১০,০০০ টাকার ঊর্ধ্বে দারাজ থেকে কেনা যেকোনো পণ্যের দাম (ফ্যাশন এবং গ্রোসারি পণ্য বাদে)।

চুক্তিটি সাক্ষরিত হয় ঢাকা ব্যাংকের ধানমন্ডি শাখার রিটেল বিজনেস অফিসে। ঢাকা ব্যাংকের এস ভি পি ও হেড অফ কার্ডস এইচ. এম. মোস্তাফিজুর রহমান এবং দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক চুক্তিতে সই করেন। তাছাড়া ঢাকা ব্যাংক এর পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন মোঃ শাফকাতুল হোসাইন, এস ই ভি পি ও হেড অফ রিটেল ব্যাংকিং; সাদ ম. মাহমুদ, এস ভি পি; তাহসিন তাহের, এফ ভি পি।

দারাজ বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন- নাজিম আহমেদ, অ্যাকাউন্টস ও ফাইন্যান্স ম্যানেজার এবং জিশান সুলতান, ক্যাটাগরি ম্যানেজার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত