ফাটাফাটি ফ্রাইডেতে দারাজের সাথে শীর্ষস্থানীয় সব ব্র্যান্ড

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৭, ১৮:০৭

সাহস ডেস্ক

বিগত দুই বছরের ফাটাফাটি ফ্রাইডের সফলতার সূত্র ধরে দারাজ বাংলাদেশ (daraz.com.bd) টানা তৃতীয়বারের মত দেশের সর্ববৃহৎ অনলাইন ইভেন্টটি আয়োজন করতে সঙ্গী করেছে ডেটল ও রবি আজিয়াটা লিমিটেডকে। ডেটল আছে টাইটেল স্পন্সর হিসেবে এবং রবি আছে কো-স্পনসর হিসেবে।

১৭ নভেম্বর থেকে শুরু হওয়া দারাজের ‘ডেটল ফাটাফাটি ফ্রাইডে পাওয়ারড বাই রবি’ ক্যাম্পেইন চলবে ২৭ নভেম্বর পর্যন্ত। ২৩ তারিখ মোবাইল ক্যাটাগরি আনলক হওয়ার পর মোবাইল কিনলে ক্রেতারা ফ্রিতে পাবেন রবির ৪ জিবি ডাটা প্যাক।

উন্মাদনার পূর্ণ এই মেগা সেলস ইভেন্টে প্রায় ২ লাখ পণ্য ও ২০ হাজার এক্সক্লুসিভ ডিল রয়েছে। ইতোমধ্যেই ফাটাফাটি ফ্রাইডে বাংলাদেশি ক্রেতাদের কাছে আস্থাভাজন হয়ে আছে, আর এজন্যই দারাজ নিয়ে এসেছে ইউনিলিভার, রেকিট বেনকাইজার, সনি, স্যামসাং, গার্নিয়ার, র‌্যাংস, সিম্ফোনি, হাগিস, অ্যাপেক্স, ইশি মায়া, বেঙ্গল, ফসিল, ব্লু, শেভার শপ, ইয়েলোসহ দেশের শীর্ষস্থানীয় ব্র্যান্ডগুলোর সেরা পণ্য এবং ব্র্যান্ডগুলো দিচ্ছে রকমারী এক্সক্লুসিভ অফার ও ডিসকাউন্ট ডিল।

অনলাইন ইভেন্টটিতে দারাজের সাথে পেমেন্ট পার্টনার হিসেবে হাত মিলিয়েছে ৮টি স্বনামধন্য ব্যাংক- সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক এশিয়া, ডাচ বাংলা ব্যাংক, ইউসিবি ব্যাংক, এনআরবি ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ঢাকা ব্যাংক ও মিডল্যান্ড ব্যাংক। পার্টনার ব্যাংকগুলো কার্ড দিয়ে পেমেন্টের ক্ষেত্রে ১০% অতিরিক্ত ছাড় ও ইন্টারেস্ট বিহীন (০%) ইএমআই সুবিধা দিচ্ছে।

ফাটাফাটি ফ্রাইডে ক্যাম্পেইনের মার্কেটিং-এ প্রথমবারের মতো ব্যবহার হচ্ছে ফেইসবুক কিউআর কোড। এই কোড স্ক্যান করে দারাজের ক্রেতারা তাৎক্ষনিকভাবে পাবেন ৫০০ টাকার শপিং ভাউচার। আর এই কিউআর কোড গ্রাহকদের কাছে ছড়িয়ে দেবার জন্য দারাজের সাথে হাত মিলিয়েছে জনপ্রিয় রেস্টুরেন্টগুলো। আলফ্রেসকো, ম্যাডশেফ, টেক আউট, ফুড গ্যারেজ, পিজ্জা ইন, ভর্তা ভাত, ভুতের বাড়ি, ক্যাফে দ্রুম, ক্যাফে এন্ট্রো, কিভা হান, গুহা-দ্যা কেইভ কিচেন, ডিস্ম্যাক ক্যাফে, ক্রিমসন কাপ এবং আরো অনেক রেস্টুরেন্ট আছে এই তালিকায়। রেস্টুরেন্টে থাকা কিউআর কোড ব্যানার থেকে প্রাপ্ত কোড স্ক্যান করেই দারাজ বাংলাদেশ থেকে ডিসকাউন্ট নেয়া যাবে।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত