শেখ হাসিনা শিক্ষায় বিপ্লব এনে দিয়েছেন : মোতাহার হোসেন

প্রকাশ : ১৯ মে ২০১৭, ১৫:৩৩

লালমনিরহাট প্রতিনিধি

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি’র সভাপতি মোতাহার হোসেন এমপি বলেছেন, শেখ হাসিনা বাংলাদেশের শিক্ষায় বিপ্লব এনে দিয়েছেন। সকালে ঘুম থেকে উঠে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা জানতে পারে তাদের বিদ্যালয়গুলো সরকারি করা হয়েছে। শেখ হাসিনার সরকার শিক্ষাবন্ধব সরকার। সে কারণে শেখ হাসিনার উন্নয়ন কর্মসুচী বাস্তবায়নে শিক্ষকদের এগিয়ে আসতে হবে।

তিনি শুক্রবার লালমনিরহাটের হাতীবান্ধায় শিক্ষার মান উন্নয়ন কর্মশালা ও শিক্ষকদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে কথাগুলো বলেন।

ওই উপজেলার রমনীগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে হাতীবান্ধা আওয়ামী লীগের সম্পাদক মাহমুদুল হাসান সোহাগের সভাপতিত্বে উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের রংপুর বিভাগীয় কর্মকর্তা মাহবুক এলাহী ও হাতীবান্ধা উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু। 

শাকিলা খন্দকার মুনা ও কল্পনা কিবরিয়ার উপস্থাপনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, লালমনিরহাট জেলা শিক্ষা কর্মকর্তা নবেজ উদ্দিন সরকার, হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক শ্যামল ও হাতীবান্ধা উপজেলা শিক্ষা কর্মকর্তা হাসান আতিকুর রহমান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত