বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফটকে তালা

প্রকাশ : ২৪ জুলাই ২০১৭, ১২:৪০

সাহস ডেস্ক

নিয়োগ পরীক্ষায় মুক্তিযোদ্ধা কোটা অনুসরণ না করাসহ নানা অনিয়মের অভিযোগে উপাচার্য এস এম ইমামুল হকের পদত্যাগের দাবিতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের সব ফটকে তালা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থীরা।

সোমবার (২৪ জুলাই) সকাল ৮টার দিকে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ক্লাস ও পরীক্ষা বর্জন করে এ বিক্ষোভ শুরু করেন। এসময় তারা একাডেমিক ভবনের সামনে অবস্থান নিয়ে দাবি আদায়ের পক্ষে বিভিন্ন স্লোগান দিয়ে যাচ্ছেন।

বিক্ষোভকারী সাধারণ শিক্ষার্থীরা জানিয়েছেন, তাদের দাবি মানা না হলে ভিসি’র অপসারনের দাবি ও আন্দোলন বহাল থাকবে। ক্যাম্পাসে এমন পরিস্থিতিতে ভিসি ঢাকায় অবস্থান করছেন। তাকে তাদের (শিক্ষার্থীদের) সামনে এসে কথা বলতে হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর শফিউল আলম বলেন, সকালে শিক্ষক ও কর্মচারীরা বিশ্ববিদ্যালয়ে ঢুকেছেন। তবে শিক্ষার্থীরা কেউ ভেতরে ঢোকেনি। মূল ফটকসহ সব ফটকেই তালা ঝুলিয়ে দেওয়া হয়েছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ক্যাম্পাসে তালা ঝোলানোর বিষয়টি শুনেছি, শিক্ষার্থীরা একাডেমিক ভবনের শান্তিপূর্ণভাবে স্লোগান দিয়ে যাচ্ছে। যেকোনো ধরনের বিশৃঙ্খলা পরিস্থিতি মোকাবেলার জন্য ঘটনাস্থলে পুলিশ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত