বর্ষসেরা পুরস্কার পাচ্ছেন রাবি শিক্ষক ড. মুসতাক

প্রকাশ : ০৬ জানুয়ারি ২০১৮, ১৮:৪৫

রাবি প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুসতাক আহমেদ বর্ষসেরা শিক্ষক অ্যাওয়ার্ড-২০১৮’র জন্য মনোনিত হয়েছেন।

আগামী ২৭-২৯ জানুয়ারি ভারতে বারাবাংকি শহরে অনুষ্ঠিতব্য এক আন্তর্জাতিক সম্মেলনে তাকে এ পুরস্কার প্রদান করা হবে।

জানা গেছে, আগামী ২৭-২৯ জানুয়ারি ভারতে উত্তর প্রদেশের বারাবাংকি শহরে উচ্চশিক্ষা বিষয়ক ৯ম আন্তর্জাতিক কনফারেন্স অনুষ্ঠিত হবে। এর আয়োজন করেছে সাউথ এশিয়া ম্যানেজমেন্ট অ্যাসোসিয়েশন এবং বারাবাংকির সরকারি মুন্সি রঘুনন্দন প্রসাদ সরদার পাতেল মহিলা পিজি কলেজ।

কনফারেন্সের প্রথমদিন ২৭ জানুয়ারি ‘বেস্ট টিচার অফ দ্যা ইয়ার’ অ্যাওয়ার্ড-২০১৮ তুলে দেওয়া হবে। গণযোগাযোগ ও সাংবাদিকতার বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্যে ড. মুসতাক আহমেদকে এ পুরস্কার প্রদান করা হচ্ছে বলে মনোনয়ন কমিটির পক্ষ থেকে জানানো হয়েছে।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে ভারতের উত্তর প্রদেশের গভর্নর রাম নায়েক, প্রদেশের শিক্ষামন্ত্রী সন্দীপ সিং, ড. রাম মনোহর লোহিয়া আভাধ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. অধ্যাপক মনোজ দীক্ষিত প্রমুখ উপস্থিত থাকবেন।

এ বিষয়ে ড. মুসতাক আহমেদ বলেন, আমার অ্যাকাডেমিক প্রোফাইল দেখে তারা আমাকে অ্যাওয়ার্ড প্রদানের জন্যে আমন্ত্রণ জানিয়েছেন। একজন শিক্ষক হিসেবে এমন স্বীকৃতি পাওয়া খুবই আনন্দের। এটি আমার বিভাগ ও বিশ্ববিদ্যালয়ের গৌরবের বিষয়। এভাবেই বিশ্বের দরবারে রাজশাহী বিশ্ববিদ্যালয়কে তুলে ধরার প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এর আগে গত ২৭-২৯ সেপ্টেম্বর ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিত ২৫তম এমিক কনফারেন্সে ড. মুসতাকের প্রেজেন্টেশন প্রশংসিত হয়েছিল।

এদিকে জয়পুরহাটের কৃতি সন্তান ড. মুসতাক আহমেদ বর্ষসেরা শিক্ষক মনোনিত হওয়ায় রাবির জয়পুরহাট জেলা সমিতির পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। সমিতির সভাপতি আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর ও সাধারণ সম্পাদক মোস্তাফিজ মিশু এক বার্তায় এ অভিনন্দন জানান।

সাহস২৪.কম/রিয়াজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত