এবার ‘আয়নাবাজি’ নিয়ে চঞ্চলের আমেরিকায়

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৬, ১৭:৪৫

সাহস ডেস্ক

বাংলাদেশের চলচ্চিত্র শিল্প যখন হতাশায় আচ্ছন্ন তখন আয়নাবাজি যেনো এক চিলতে আশা জাগানিয়া রোদ। মুক্তি প্রাপ্য সকল প্রেক্ষাগৃহে দ্বিতীয় সপ্তাহেও ছবিটি চলছে হাউজফুল।

প্রেক্ষাগৃহে উপস্থিত থেকে মানুষের উচ্ছ্বাস আর ভালোবাসা দেখতে ‘আয়নাবাজি’র পুরো টিম এখনও ছুটছেন দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে। ‘আয়নাবাজি’র সাফল্যের যাত্রায় ‘আয়নাবাজি’র নাম ভূমিকায় অভিনয় করা চঞ্চল চৌধুরী গত ৭ অক্টোবর উড়াল দিয়েছেন আমেরিকায়।

আমেরিকার সিয়াটল শহরে বসছে ‘সিয়াটল দক্ষিণ এশীয় চলচ্চিত্র উৎসব’। উৎসবের ১১তম আসরের শুরুর দিনে দেখানো হবে ‘আয়নাবাজি’। ১৪ থেকে ২৩ অক্টোবর চলবে এ উৎসব।

চঞ্চল চৌধুরী জানান, এর আগেও বেশ কয়েকবার আমেরিকায় গিয়েছেন তিনি। তবে এবারের সফর একদমই আলাদা। ১৪ অক্টোবর উৎসবের উদ্বোধনী সন্ধ্যায় সিয়াটল আর্ট মিউজিয়ামে দেখানো হবে ‘আয়নাবাজি’। এ ছবির প্রতিনিধি হিসেবে তিনি একাই গিয়েছেন সেখানে।

তিনি বলেন ‘এটা আমার প্রাণের ছবি। তাই ছবিটির প্রতিনিধি হিসেবে এখানে এসে আমার খুবই ভালো লাগছে। আশা করছি, বাংলাদেশের মতো এখানের দর্শকরাও ছবিটি গ্রহণ করবেন।’

চঞ্চল জানান, উৎসবে অংশ নিয়ে ২০ অক্টোবর নাগাদ দেশে ফিরছেন তিনি। ‘আয়নাবাজি’র আগে চঞ্চল চৌধুরী ‘মনপুরা’, ‘মনের মানুষ’ ও ‘টেলিভিশন’ ছবিগুলোতে অভিনয় করে প্রশংসিত হন।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত