উৎসব ডটকম এর শুভেচ্ছাদূত হলেন আরিফিন শুভ

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৬, ১৩:২৪

সাহস ডেস্ক

যুক্তরাষ্ট্র ভিত্তিক বাংলাদেশী একটি পণ্য পরিবহনকারী ব্যবসায়িক প্রতিষ্ঠান উৎসব ডটকম। সম্প্রতি এর শুভেচ্ছাদূত হয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক আরিফিন শুভ। আগামী এক বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। আর এজন্য আাগামী এক বছর প্রতিষ্ঠানটির বিভিন্ন বিজ্ঞাপন কিংবা প্রচার-প্রচরণামূলক নানান বিষয়ে দেখা মিলবে শুভ’র।

শুভ বলেন, ‘প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বেশ কিছুদিন আগে তাদের একজন প্রতিনিধি আমার সঙ্গে যোগাযোগ করেন। আর তাদের প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হবার আহ্বান জানান। আমি ভেবে-চিন্তে খোঁজ খবর নিয়ে প্রতিষ্ঠান সম্পর্কে জানলাম। আর তাদের গ্রাহক সেবার মান সম্পর্কে জেনেই আমি আগ্রহী হই এবং তাদের আহ্বানে সাড়া দেই। যেহেতু আমাদের দেশের জনসংখ্যার একটা উল্লেখযোগ্য অংশ দেশের বাহিরে থাকে তাই আমার মনে হয়েছে এই প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা রয়েছে। উৎসব ডট কম সম্পর্কে সবারই জানা উচিত। কারণ বাংলাদেশ থেকে দেশের বাইরে জিনিসপত্র পাঠানো অনেকটাই কষ্টের। ঝামেলারও কাজ বটে। আর উৎসব ডটকম বিষয়টি অনেক সহজ করে দিয়েছে।’

এ দিকে আরিফিন শুভ জাজ মাল্টিমিডিয়া প্রযোজনায় ‘ধ্যাততেরিকি’ নামে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। সম্প্রতি জাজের স্টুডিওতে চুক্তিবদ্ধ হন। আগামী পয়লা বৈশাখ মুক্তির লক্ষ্য নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। ছবিটি পরিচালনা করবেন শামীম আহম্মেদ রনি। এতে আরিফিন শুভ সহ-শিল্পী নুসরাত ফারিয়া।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত