ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট শুরু ১০ নভেম্বর

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৬, ১৭:১২

সাহস ডেস্ক

ইট-কাঠ-পাথরের শহরে কোনো কিছুই যখন হৃদয় ছুঁয়ে যেতে পারে না, তখন এক মুহূর্তের সুরও যেন স্পর্শ করে যায় অন্তরের গহীনে। সেই হৃদয় ছুঁতেই আগামী ১০ নভেম্বর থেকে শুরু হচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট।

রবিবার (৩০ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান আয়োজকরা।  

শনিবার (১২ নভেম্বর) পর্যন্ত তিন দিনব্যাপী বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে প্রতিদিন সন্ধ্যা ছ’টা থেকে রাত ১২টা পর্যন্ত চলবে এ লোকসংগীত। উপভোগ করতে চাইলে অনলাইনে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশনের মাধ্যমে বিনামূল্যে টিকিট পাওয়া যাবে। আর গান শুনতে আসা শ্রোতাদের বাড়ি ফিরতে রাখা হয়েছে গাড়ির ব্যবস্থা। 

তবে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, কোনো ধরনের ব্যাগ নিয়ে ভেন্যুতে প্রবেশ করতে পারবেন না শ্রোতারা।    

গ্রামীণফোনের অ্যাক্টিং সিইও ও চিফ মার্কেটিং অফিসার ইয়াসির আযমান জানিয়েছেন, ফেস্টের শেষে ফোক গানগুলো জিপি মিউজিকের মাধ্যমে শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার ব্যবস্থা করা হবে। 

তিনি বলেন, ফোক গান মানুষের হৃদয়ের কথা বলে, মাটির কথা বলে। আমরা বরাবরই মানুষের সেবা দিতে চাই। এমন একটি আয়োজনের সঙ্গে থাকতে পেরে আমরা আনন্দিত। 
 
বেঙ্গল ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল খায়ের বলেন, আমরা আগে ভাবতাম স্টেডিয়ামে গান হলে মানুষ তা শুনবেন না। কিন্তু এখন দেখা যাচ্ছে, ব্যবস্থাপনা ঠিক থাকলে মানুষ আসে। ফোক ফেস্টিভ্যালের সঙ্গে আমাদের মূল জড়িত। আমরা চাই এমন উদ্যোগ আরো নেওয়া হোক।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন- সান ইভেন্টস’এর চেয়ারম্যান ও এমডি অঞ্জন চৌধুরী, ঢাকা ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এমরানুল হক, আমরা নেটওয়ার্কের এমডি সৈয়দ ফরহাদ আহমেদ, মাইক্রোসফট বাংলাদেশের এমডি সোনিয়া বশির।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত