ঐশ্বরিয়াকে আমি শ্রদ্ধা করি: রনবীর

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৬, ১৫:২৭

সাহস ডেস্ক

করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এ রণবীর কাপুর-ঐশ্বরিয়া রাই বচ্চনের অসম বয়সের পর্দা-রসায়ন নিয়ে যখন আলোচনা-সমালোচনা তুঙ্গে ঠিক তখনই ভারতীয় রেডিওকে দেওয়া এক সাক্ষাতকারে অ্যাশকে নিয়ে বেঁফাস মন্তব্য করে বসলেন রণবীর কাপুর! পরে ‘তার মন্তব্যর ভুল ব্যাখ্যা করা হয়েছে’ বলে দাবি করেন এ তারকা।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, সম্প্রতি এক রেডিও সাক্ষাতকারে রানবির ও ঐশ্বরিয়ার সাম্প্রতিক ঘনিষ্ঠ ফটোশ্যুট ও পর্দায় খোলামেলা উপস্থিতি নিয়ে প্রশ্ন করা হয়েছিলো।

সে সময় রণবীর বলেন, “আমার প্রথমে খুবই লজ্জা লাগছিলো তার মত একজন প্রবীণ শিল্পীর সাথে কাজ করতে। তাকে স্পর্শ করার সময় বার বারই আমার হাত কাঁপছিলো। বিশেষ করে যখন আমি তার গালে হাত বুলাচ্ছিলাম। আমাকে নার্ভাস দেখে ঐশ্বরিয়াই সাহায্যের হাত বাড়িয়ে দেয়। সে আমাকে বলে, এটা তো স্রেফ অভিনয়। এরপরেই আমি মনে সাহস পেয়েছি! আমার মনে হলো, এটা আসলে এমন একটি সুযোগ যা বারবার আসে না! তাই আমিও সুযোগের সদ্ব্যবহার করলাম!”

রণবীরের এ সাক্ষাতকার প্রচারের সাথে সাথেই আলোচনা-সমালোচনার ঝড় ওঠে ভারতীয় গণমাধ্যম জুড়ে। তার এ বক্তব্যকে নিন্দনীয় ও ঐশ্বরিয়ার ব্যক্তিত্বের জন্য অপমানজনক বলে মনে করছেন অনেকেই। 

এ প্রসঙ্গে রণবীরে সাংবাদিকদের বলেন, “তারা আমার মন্তব্যকে বাজেভাবে উপস্থাপন করেছে। আমি যে প্রসঙ্গে এ কথা বলেছি সেটা ছিলো একবারেই আলাদা। এটা নিয়ে এভাবে খবরের শিরোনাম করা করো হয়েছে দেখে আমি খুবই আহত হয়েছি। ঐশ্বরিয়াকে আমি শ্রদ্ধা করি। সে একজন বড় মাপের তারকা। এছাড়াও আমাদের পারিবারিক বন্ধু সে। তাকে নিয়ে এমন অসম্মানজনক মন্তব্য আমি কখনোই করতে পারি না।”

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত