মেয়ের ইচ্ছেতেই আবার ফিরছেন ডিপজল

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৬, ১৬:৫১

সাহস ডেস্ক

অনেকদিন আগেই নতুন করে আবার সিনেমা নির্মাণ ও অভিনয়ে ফেরার ঘোষণা দিয়েছিলেন ঢালিউডের জনপ্রিয় খলনায়ক ডিপজল। চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতি বিশ্লেষণ করে এবং উপযুক্ত সময়ের জন্য অপেক্ষা করছিলেন। তাই এতদিন আর ফেরা হয়ে ওঠেনি তার। 

যদিও তিনি সবসময়ই বলে আসছেন, ‘সিনেমা আমার রক্তের সঙ্গে মিশে আছে। এটা কোনো দিনই ছাড়তে পারব না। মৃত্যুর আগ পর্যন্ত সিনেমা করে যাব। শুধু পরিবেশ ও পরিস্থিতির কারণে থেমে আছি। আবার যে কোনো সময় নেমে যেতে পারি।’

ভক্তরাও অপেক্ষায় আছেন কবে ডিপজল নতুন সিনেমা শুরু করবেন এবং তা তারা উপভোগ করবেন। এবার তাদের এই অপেক্ষার পালা শেষ হতে চলেছে।

ডিপজল এবার জানালেন, আগামী মাসখানেকের মধ্যে নতুন সিনেমার শুটিং শুরু করতে যাচ্ছেন তিনি। তার ভক্ত ও দর্শকদের এ সুসংবাদ দিয়েছেন ডিপজল নিজেই। তবে এ সুসংবাদের পেছনে সবচেয়ে বড় ভূমিকা পালন করেছেন তার মেয়ে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মেকআপ আর্টিস্ট ওলিজা মনোয়ার। 

সম্প্রতি তিনি দেশে ফিরেছেন এবং দেশেই একটি আন্তর্জাতিক মানের মেকআপ স্টুডিও খোলার সিদ্ধান্ত নিয়েছেন। দেশে ফিরেই ওলিজা সিদ্ধান্ত নেন তিনি চলচ্চিত্রের সঙ্গে নিজেকে জড়াবেন। নেপথ্যে থেকে কাজ করবেন। আর শুরুটা করবেন পিতা ডিপজলকে দিয়ে।

নিজেই দুইটি সিনেমার গল্প লিখেছেন ওলিজা। আর মেয়ের লেখা গল্প পছন্দ হওয়ায় এবার ডিপজল চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন অভিনয় শুরু করার। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত