অনন্য মামুনের বিরুদ্ধে বাপ্পির মামলা

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৬, ১৭:৫০

সাহস ডেস্ক

অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ শিরোনামের সিনেমায় নায়কের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। বাপ্পি চৌধুরী অভিনয় করলেও তার ডাবিং অন্য কেউ করেছেন বলে অভিযোগ করেছেন বাপ্পি। 

ক্ষোভ প্রকাশ করেই ক্ষেন্ত হননি এই অভিনেতা। শর্তভঙ্গের অভিযোগে অনন্য মামুন ও ‘আমি তোমার হতে চাই’ ছবির প্রযোজকের নামে বিরুদ্ধে আদালতে মামলা করেছেন বাপ্পি।

সম্প্রতি ঢাকার সিনিয়র সহকারি জজ ৪র্থ আদালতে দায়ের করা এ মামলায় (নং-৪০৫/২০১৬) সিনেমার পরিচালক অনন্য মামুন, প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস ও বিএফডিসিকে আসামি করা হয়েছে।

মামলায় বাপ্পি উল্লেখ করেছেন, প্রযোজক চুক্তির শর্ত ভঙ্গ করে তার ডাবিং অন্যকে দিয়ে করিয়েছেন। এতে তার ক্যারিয়ারের ক্ষতি হবে বলে উল্লেখ করা হয়েছে। স্থায়ী নিষেধাজ্ঞার পূর্বে অস্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মামলা দায়ের করেছেন বাপ্পি।

এ বিষয় জানতে সিনেমার পরিচালক অনন্য মামুনকে কল করলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়। 
এরআগেও পরিচালক অনন্য মামুন বিভিন্ন সময় নানান কারণে সমালোচিত হন। এমনকি অসততার জন্য তাকে চলচ্চিত্র পরিচালক সমিতি থেকে নিষিদ্ধ করা হয়েছিলো।  

‘আমি তোমার হতে চাই’ সিনেমায় বাপ্পির বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অনন্য মামুন-সোমেশ্বর অলি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত