‘চুমু খেতে খেতে অভ্যাস হয়ে গেছে’

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৬, ১৬:৪৭

সাহস ডেস্ক

রণবীর সিং ও বাণী কাপুর অভিনীত সিনেমা বেফিকরে ইতিমধ্যেই আলোচনা সমালোচনার জোয়ারে ভাসছে। আর সকল আলোচনা সমালোচনার কারণ ‘চুমু’। বলা হচ্ছে বলিউডের ইতিহাসে এর পুর্বে একই ছবিতে এতো চুমুর দৃশ্য দেখা যায়নি।

সিনেমার পোস্টার থেকে শুরু করে টিজার, ট্রেইলার এমনকি গানেও দেখা গেছে রণবীর-বাণীর চুমু। শোনা যাচ্ছে, সিনেমায় তাদের ২৩টি চুমুর দৃশ্য রয়েছে।

সম্প্রতি সিনেমার প্রচারণায় রণবীরের সঙ্গে তার চুমু প্রসঙ্গে কথা বলেছেন বাণী কাপুর। তিনি বলেন, ‘হ্যাঁ, সিনেমা আমি রণবীর সিংকে চুমু খেয়েছি কিন্তু আপনি কতবার কাউকে চুমু খেয়েছেন এটা কে গুনে রাখে? প্রথম প্রথম এটা অন্যরকম লাগত কিন্তু  পরবর্তীতে চুমু খেতে খেতে অভ্যস্ত হয়ে পড়েছিলাম। এখন যদি কেউ রণবীরকে বার বার চুমু খেতে বলে আমার কোনো সমস্যা নেই। এটি কাউকে আলিঙ্গন করার মতো। আলিঙ্গন করার সময় কেউ গুনে রাখে না। আর আলিঙ্গন করা কোনো উদ্ভট বিষয়ও নয়। সুতরাং এটি আমাদের কাছে এখন স্বাভাবিক একটি বিষয়।’

এতগুলো চুম্বন দৃশ্য থাকলেও সিনেমায় বাড়াবাড়ি কোনো অন্তরঙ্গ দৃশ্য নেই বলে জানা গেছে। তবেো আদিত্য চোপড়ার চিত্রনাট্য, প্রযোজনা এবং পরিচালনার এই ছবিতে কি আছে সেটা জানতে অপেক্ষা করতে হবে ৯ ডিসেম্বর পর্যন্ত। কারণ সেদিনই মুক্তি পাচ্ছে রণবীর সিং ও বাণী কাপুরের বেফিকরে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত