টেলিভিশন ও চলচ্চিত্রে সম্রাটের ব্যস্ততা

প্রকাশ | ১১ ডিসেম্বর ২০১৬, ১৭:৪৮

অনলাইন ডেস্ক

চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি নাটক ও টেলিফিল্ম নির্মাণ নিয়ে ব্যস্ত সময় পাড় করছেন নায়ক রাজ রাজ্জাকের পুত্র চিত্রনায়ক সম্রাট। এবার তিনি নির্মাণ করতে যাচ্ছেন ‘পরিণাম’ শিরোনামের নতুন একটি টেলিফিল্ম। 

এ প্রসঙ্গে সম্রাট বলেন, ‘‘সিনেমার কাজের পাশাপাশি ছোটপর্দার কিছু কাজ নিয়মিত করে যাচ্ছি। আগামী ১৩-১৪ ডিসেম্বর ‘পরিণাম’ টেলিফিল্মের শুটিং করব। গল্পটি দারুণ। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

সম্রাটের পরিচালনায় এ টেলিফিল্মে অভিনয় করবেন ইরফান সাজ্জাদ, স্বাগতা, হিমি, রিমু, আজিজুর রহমান। আগামী ১৩-১৪ ডিসেম্বর রাজধানীর উত্তরায় এ টেলিফিল্মের শুটিং করবেন সম্রাট।

এছাড়া সম্রাট ‘দুরন্ত মেঘলা’শিরোনামের নতুন একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন নবাগত চিত্রনায়িকা সাবরিনা। সিনেমাটি পরিচালনা করছেন বশির আহমদ। তাছাড়া ২৪ নভেম্বর ‘এক মিনিট’ শিরোনামের সিনেমার শুটিং শুরু করবেন তিনি। রাজু চৌধুরীর পরিচালনায় এ সিনেমায় তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা শিরিন শিলাকে।

চিত্রনায়ক সম্রাট অভিনীত সর্বশেষ সিনেমা ‘শুটার’ গত ঈদুল আজহায় সারা দেশে মুক্তি পেয়েছিলো। তারপর এই অভিনেতাকে আর কোন সিনেমায় দেখা যায়নি। তবে সম্রাট জানান খুব শীঘ্রই বড় পর্দায় ফিরছেন তিনি ।