কাশ্মীরী প্রেম নিয়ে আসছে বানশালি ও ঐশ্বরিয়া

প্রকাশ : ১৩ ডিসেম্বর ২০১৬, ১২:৫৫

সাহস ডেস্ক

বলিউডের অন্যতম জনপ্রিয় নির্মাতা সঞ্জয় লীলা বানসালি ও অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন জুটি বরাবরই উপহার দিয়েছে বক্সঅফিস কাঁপানো হিট ছবি।

এর আগে সঞ্জয় লীলা বানসালির পরিচালনায় হাম দিল দে চুকে সনম, দেবদাস এর মতো সুপার হিট সিনেমায় অভিনয় করেছেন ঐশ্বরিয়া। সম্প্রতি কানাঘুষা চলছিলো যে, বানসালির পরবর্তী সিনেমা পদ্মাবতী’র একটি বিশেষ গানে দেখা যাবে ঐশ্বরিয়াকে। এ জন্য এ অভিনেত্রীর সঙ্গে দেখাও করেছেন তিনি।

কিন্তু ভারতীয় সংবাদমাধ্যম বলছে এ অভিনেত্রীকে নিয়ে আরো বড় কিছু চিন্তা করছেন বানসালি ।  

সংবাদমাধ্যমের সংবাদে প্রকাশ, ‘সঞ্জয় লীলা বানসালি ইন্ডাস্ট্রির কয়েকজন বন্ধুদের মধ্যে ঐশ্বরিয়াকে একজন মনে করেন। তিনি পদ্মাবতী-তে একসঙ্গে কাজ করার জন্য তার সঙ্গে দেখা করেননি। পদ্মাবতী সিনেমায় তিনটি চরিত্র- রাণী পদ্মাবতী, রাজা রাওয়াল রতন সিং ও আলাউদ্দীন খিলজি। তাদের নানা সমস্যা নিয়েই এ সিনেমার প্লট গড়ে উঠেছে। অদিতি রাই হায়দারি আলাউদ্দিন খিলজির স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন। এ বাদে সিনেমায় কোনো নারী চরিত্র নেই।’   

সূত্রটি আরো জানান, সঞ্জয় লীলা বানসালি ঐশ্বরিয়াকে নিয়ে আরো বড় কিছু ভাবছেন। কাশ্মীরের একটি প্রেম কাহিনি নিয়ে সিনেমা তৈরি করবেন এ নির্মাতা। এতে ঐশ্বরিয়াকে নিয়ে কাজ করতে পারেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত