মম’র জন্মদিনে মধ্যরাতে ‘সারপ্রাইজ পার্টি’

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৬, ১৪:৩৩

সাহস ডেস্ক

অভিনেত্রী জাকিয়া বারী মমর জন্মদিন আজ। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাকে নিয়ে বিভিন্ন পোস্ট দিচ্ছেন তার সহকর্মী, পরিচালক, বন্ধু ও ভক্তরা। সঙ্গে জুড়ে দিচ্ছেন মম ও সংশ্লিষ্ট ব্যক্তির ছবি। অনেকে আবার শুধু মমর ছবি দিয়েই লিখছেন শুভেচ্ছা বার্তা।        

রবিবার (১৮ ডিসেম্বর) রাত থেকেই ফেসবুক হয়ে উঠেছে ‘মমময়’। কিন্তু যাকে ঘিরে এত শুভেচ্ছা বার্তা, তার কেমন লাগছে?      

সোমবার (১৯ ডিসেম্বর) সকালে সাংবাদিকদের মম বললেন, ‘ভীষণ লজ্জা পাচ্ছি আমি। আবার ভালোও লাগছে। সবার এত ভালোবাস পাচ্ছি, মনটা আনন্দে ভরে উঠছে। অনেক অনেক ধন্যবাদ সবাইকেই।’ 

শুধু ফেসবুকেই নয়, মম জানালেন, মুঠোফোনেও শুভেচ্ছা জানাতে অনেকে ফোন করছেন এবং খুদে বার্তা পাঠাচ্ছেন। এ ছাড়া গতকাল রাত ১২টায় তাঁর উত্তরার বাসায় হাজির হয়েছিলেন বেশ কজন বন্ধু, বড় ভাই ও পরিচালক। শুভেচ্ছা জানানোর পাশাপাশি কেকও কেটেছেন সবাই মিলে। 

মম আরও জানালেন, মধ্যরাতে উপহার ও দুটি কেক সহ পরিচালক শিহাব শাহীন, অভিনেতা আনন্দ খালেদসহ পুরো একটা দল হাজির হয়েছিল তার বাসায়। মমর ভাষায়, ‘ওটা আসলে একটা "সারপ্রাইজ পার্টি"র মতোই হয়েছে। সবাই না জানিয়ে এসেছে আমার বাসায়। জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।’

কথা প্রসঙ্গে তিনি জানালেন, জন্মদিন ঘিরে সারা দিন বিশেষ কোনো আয়োজন নেই তার। দুপুরের দিকে রাজধানীর এলিফ্যান্ট রোডে মায়ের বাসায় যাবেন। সেখানে মায়ের সঙ্গে কিছু সময় কাটিয়ে বের হবেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত